Advertisement
৩০ এপ্রিল ২০২৪
U19 World Cup

ছোটদের বিশ্বকাপ ফাইনাল শুরুর ১২ মিনিট আগে বিশেষ বার্তা রোহিতের, কী বললেন উদয়দের

ছোটদের বিশ্বকাপ পাঁচ বার চ্যাম্পিয়ন হয়েছে ভারত। গত বারের চ্যাম্পিয়ন। এ বার ফাইনালে প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। ফাইনাল শুরুর ১২ মিনিট আগে উদয়দের শুভেচ্ছা জানিয়েছেন রোহিত।

picture of Rohit Sharma

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৫৫
Share: Save:

টেস্ট বিশ্বকাপ ফাইনাল, এক দিনের বিশ্বকাপ ফাইনাল। অস্ট্রেলিয়ার কাছে পর পর দু’টি ফাইনালে হারের জ্বালা এখনও রয়েছে রোহিত শর্মার। রবিবার ছুটি দিন ভারতীয় দলের অধিনায়ক চোখ রেখেছেন ছোটদের বিশ্বকাপ ফাইনালে। খেলা শুরুর ১২ মিনিট আগে উদয় সাহারানদের বিশেষ বার্তাও দিলেন রোহিত।

ছোটদের বিশ্বকাপ ফাইনালের আগে রোহিত কোনও বার্তা দেন কি না, তা নিয়ে আগ্রহ ছিল ক্রিকেট মহলে। কিন্তু ভারতীয় সময় দুপুর ১টায় টস হয়ে যাওয়ার পরেও চুপ ছিলেন রোহিত। অবশেষে ১টা ১৮ মিনিটে সমাজমাধ্যমে ভেসে উঠল ভারত অধিনায়কের বার্তা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিশ্বকাপ ফাইনাল খেলতে নামার আগেই রোহিতের বার্তা পেয়ে গেলেন উদয়রা। সমাজমাধ্যমে রোহিত তিন শব্দের বার্তায় লিখেছেন, ‘‘গো ওয়েল বয়েজ়!’’ সঙ্গে দিয়েছেন ভারতের জাতীয় পতাকা এবং পেশিবহুল হাতের ইমোজি। অনূর্ধ্ব ১৯ দলকে বিশ্বকাপ ফাইনালের শুভেচ্ছা জানানোর পাশাপাশি জাতীয় পতাকার ছবি দিয়ে উদ্বুদ্ধ করতে চেয়েছেন রোহিত। সঙ্গে কঠিন চ্যালেঞ্জ ছুড়ে দেওয়ার বার্তাও দিয়েছেন।

উদয়দের শুভেচ্ছা জানিয়েছেন অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপজয়ী প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিংহও। তিনি সমাজমাধ্যমে লিখেছেন, ‘‘আমাদের তরুণ এবং প্রতিভাবান অনূর্ধ্ব ১৯ দলকে শুভেচ্ছা। তোমরা আজ ফাইনাল খেলবে। তোমাদের জন্য উত্তেজিত লাগছে। তোমরা হৃদয় দিয়ে খেলো এবং নিজেদের সম্পূর্ণ প্রকাশ করো। বিশ্বকাপ জেতা মানে শুধু ট্রফি ধরে রাখা নয়। এটা এমন এক উত্তরাধিকারকে প্রজ্বলিত করবে যা তোমাদের ভবিষ্যৎ উজ্জ্বল করবে। তোমাদের জন্য শুভকামনা থাকল।’’ যুবরাজ অবশ্য রোহিতের মতো দেরি করেননি। রবিবার সকাল সোয়া ১০টা নাগাদ শুভেচ্ছা জানিয়েছেন উদয়দের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE