Advertisement
২৪ মে ২০২৪
Sachin Tendulkar

Sachin Tendulkar: দুর্ঘটনার পরে বন্ধুকে দ্রুত হাসপাতালে নিয়ে যান ট্র্যাফিক পুলিশ, দেখা করলেন সচিন

কয়েক দিন আগে পথ দুর্ঘটনায় গুরুতর জখম হন সচিনের এক বন্ধু। কর্তব্যরত এক ট্র্যাফিক পুলিশ সঙ্গে সঙ্গে একটি অটোতে করে তাঁকে হাসপাতালে নিয়ে যান।

ট্র্যাফিক পুলিশকে ধন্যবাদ সচিনের

ট্র্যাফিক পুলিশকে ধন্যবাদ সচিনের ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২১ ১০:২১
Share: Save:

দুর্ঘটনার পরে দ্রুত হাসপাতালে নিয়ে গিয়েছিলেন এক ট্র্যাফিক পুলিশ। সেই কারণে প্রাণে বেঁচে যান সচিন তেন্ডুলকরের বন্ধু। যে পুলিশ তাঁর বন্ধুকে হাসপাতালে নিয়ে যান, তাঁর সঙ্গে দেখা করলেন সচিন। তাঁকে ধন্যবাদ জানালেন। সেই সঙ্গে সবার জন্য বার্তা দিলেন, এই ধরনের মানুষদের জন্যই পৃথিবীটা এত সুন্দর।

কয়েক দিন আগে পথ দুর্ঘটনায় গুরুতর জখম হন সচিনের এক বন্ধু। সঙ্গে সঙ্গে সেখানে কর্তব্যরত এক ট্র্যাফিক পুলিশ তাঁকে উদ্ধার করেন। সময় নষ্ট না করে তিনি একটি অটোতে করে তাঁকে একটি হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসার পরে ভাল আছেন তিনি।

এই ঘটনায় পরে কর্তব্যরত ওই পুলিশকর্মীর সঙ্গে দেখা করেন সচিন। তাঁকে ধন্যবাদ জানান। পরে টুইটারে তিনি লেখেন, ‘আমাদের আশেপাশে এরকম অনেকে রয়েছেন যাঁরা তাঁদের কর্তব্য এ ভাবেই পালন করে আসছেন। এই ধরনের মানুষদের জন্যই পৃথিবীটা এত সুন্দর।’

সচিন জানিয়েছেন, দুর্ঘটনায় তাঁর বন্ধুর মেরুদণ্ডে গুরুতর আঘাত লেগেছিল। হাসপাতালে নিয়ে যাওয়ার সময় ওই ট্র্যাফিক পুলিশ খেয়াল রেখেছিলেন সেখানে যেন আর আঘাত না লাগে। সেই অবস্থাতেও ওই পুলিশকর্মী যে উপস্থিত বুদ্ধি দেখিয়েছেন তার প্রশংসা করেছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sachin Tendulkar Traffic Police india cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE