Advertisement
২৪ মে ২০২৪
Prithvi Shaw

আবার ফাঁসলেন পৃথ্বী! জেল থেকে বেরিয়েই পাল্টা ১০ ধারায় মামলা অভিনেত্রী স্বপ্না গিলের

ক্রিকেটার পৃথ্বী শ’কে নিগ্রহের ঘটনায় অভিযুক্ত স্বপ্না গিল জামিন পেয়েছেন। জেল থেকে বেরিয়েই পৃথ্বী ও তাঁর বন্ধুর বিরুদ্ধে পাল্টা ১০ ধারায় মামলা দায়ের করেছেন ভোজপুরী অভিনেত্রী।

Picture of Sapna Gill and Prithvi Shaw

পথ্বী শ’কে নিগ্রহের ঘটনায় অভিযুক্ত অভিনেত্রী স্বপ্না গিল তাঁর বিরুদ্ধে পাল্টা মামলা দায়ের করেছেন। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১০:২৭
Share: Save:

অবশেষে জামিন পেয়েছেন ক্রিকেটার পৃথ্বী শ’কে নিগ্রহের অভিযোগে গ্রেফতার হওয়া স্বপ্না গিল। আর জেলে থেকে বেরিয়েই ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে পাল্টা ১০ ধারায় মামলা দায়ের করলেন ভোজপুরী অভিনেত্রী স্বপ্না। পৃথ্বীর বন্ধু আশিস যাদবের বিরুদ্ধেও মামলা দায়ের করেছেন তিনি।

জামিন পাওয়ার পরে মুম্বইয়ের বিমানবন্দর থানায় পৃথ্বী ও তাঁর বন্ধুর নামে অভিযোগ করেছেন স্বপ্না। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪, ১২০বি, ১৪৬, ১৪৮, ১৪৯, ৩২৩, ৩২৪, ৩৫১, ৩৫৪ ও ৫০৯ ধারায় মামলা দায়ের করা হয়েছে। তাঁদের অভিযোগ, পৃথ্বীই প্রথমে তাঁদের মারধর করেন।

নিজস্বী তোলাকে কেন্দ্র করে বচসার জেরে গত ১৬ ফেব্রুয়ারি রাতে স্বপ্না-সহ মোট ৮ জনকে গ্রেফতার করেছিল ওশিওয়ারা থানার পুলিশ। আদালতে দাঁড়িয়ে পৃথ্বী শয়ের বিরুদ্ধে একাধিক গুরুতর অভিযোগ জানিয়েও প্রথমে রেহাই পাননি ভোজপুরী অভিনেত্রী। পুলিশ হেফাজতের মেয়াদ শেষের দিন সোমবার স্বপ্না-সহ ধৃত চার জনকে আদালতে হাজির করানো হয়। প্রথমে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছিলেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক। পৃথ্বীকে শারীরিক ভাবে হেনস্থার ঘটনায় ধৃত আরও তিন জনকেও ১৪ দিন বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছিলেন তিনি। প্রথমে তাঁদের জামিনের যে আবেদন করা হয়েছিল, তাতে কিছু অসঙ্গতি থাকায় খারিজ করে দেন বিচারক সি পি কাশিদ।

পরে আবার জামিনের জন্য আবেদন করেন স্বপ্নার আইনজীবী। তাঁর মক্কেলের বিরুদ্ধে ওঠা সব অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন তিনি। দু’পক্ষের আইনজীবীদের সওয়াল শোনার পর জামিন মঞ্জুর করেন বিচারক। প্রথমে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত অভিযুক্তদের বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছিলেন তিনি। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৪৩, ১৪৮, ১৪৯, ৩৮৪, ৪৩৭, ৫০৪ এবং ৫০৬ ধারায় মামলা রুজু করেছে ওশিওয়ারা থানার পুলিশ। পৃথ্বীর বন্ধু আশিস যাদব পুলিশের কাছে লিখিত অভিযোগ করেন স্বপ্না-সহ আট জনের বিরুদ্ধে। তাঁর অভিযোগ ছিল, বেসবল ব্যাট দিয়ে তাঁদের গাড়িতে হামলা, ৫০ টাকা না দিলে মিথ্যা মামলায় জড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছিলেন স্বপ্নারা। যদিও গত শুক্রবার আদালতে হাজির করানো হলে স্বপ্না অভিযোগ করেছিলেন, মত্ত অবস্থায় পৃথ্বী তাঁর বুকে এবং হাতে আঘাত করেছেন। মুম্বইয়ের ক্রিকেটার ৫০ হাজার টাকা দিয়ে বিষয়টি মিটিয়ে নেওয়ার প্রস্তাব দেন বলেও অভিযোগ করেছিলেন সমাজমাধ্যমে পরিচিত ভোজপুরী অভিনেত্রী।

গত ১৬ ফেব্রুয়ারি নিগ্রহের ঘটনাটি ঘটেছিল। সে দিন রাতেই গ্রেফতার করা হয়েছিল স্বপ্না এবং তাঁর বন্ধুদের। ঘটনার দিন রাতে ওশিওয়াড়া থানায় অভিযোগ জানাতে গিয়েছিলেন স্বপ্না এবং তাঁর বন্ধুরা। স্বপ্না অসংলগ্ন কথাবার্তা বলায় তাঁদের গ্রেফতার করেছিল পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

prithvi shaw India Cricket Sapna Gill
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE