Advertisement
০৭ মে ২০২৪
Shane Warne

Shane Warne: ইংল্যান্ড-নিউজিল্যান্ড টেস্টে হঠাৎ হাজির ‘প্রয়াত’ ওয়ার্ন!

ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ডের দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনের খেলা চলাকালীন এই বিজ্ঞাপন দেখা যায়। তার পরেই ক্ষোভ প্রকাশ করেছেন সমর্থকরা।

ওয়ার্নের বিজ্ঞাপন ঘিরে বিতর্ক

ওয়ার্নের বিজ্ঞাপন ঘিরে বিতর্ক ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২২ ১৪:৪৭
Share: Save:

তাঁর মৃত্যুর পর কেটে গিয়েছে সাড়ে তিন মাস। ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড ম্যাচের মাঝে হঠাৎই আবির্ভাব শেন ওয়ার্নের। টিভিতে ম্যাচ চলাকালীন একটি বিজ্ঞাপনে দেখা যায় প্রয়াত অস্ট্রেলীয় স্পিনারকে। সেই বিজ্ঞাপন ঘিরে তীব্র বিতর্ক তৈরি হয়েছে। কটাক্ষে ভরিয়ে দিয়েছেন সমর্থকরা। চাপে পড়ে সম্প্রচারকারী চ্যানেল সেই বিজ্ঞাপন সরিয়ে নিলেও ততক্ষণে যা ক্ষতি হওয়ার হয়ে গিয়েছে।

বিজ্ঞাপনে ওয়ার্নকে দেখা গিয়েছে একটি চুল প্রতিস্থাপন সংস্থার হয়ে কথা বলতে। কী করে মাথায় চুল গজাবে, সে সম্পর্কে ওয়ার্নকে বিশদে বলতে দেখা গিয়েছে ওই বিজ্ঞাপনে। তবে সমর্থকরা মোটেই এই বিজ্ঞাপনকে ভাল ভাবে নেননি। তাঁদের মতে, ওয়ার্নকে অপমান করা হয়েছে। এই বিজ্ঞাপনকে ‘রুচিহীন’ বলে দেগে দিয়েছেন সমর্থকরা। সম্প্রচারকারী চ্যানেলের তরফে আর ঝুঁকি নেওয়া হয়নি। বিজ্ঞাপন দেখানো বন্ধ করা হয়। প্রসঙ্গত, ইংল্যান্ড-নিউজিল্যান্ড টেস্টের সম্প্রচার করছে যে চ্যানেল, তারাই সিরিজের প্রথম টেস্টে বিভিন্ন ভাবে প্রয়াত ওয়ার্নকে সম্মান জানিয়েছিল। এখন তারাই ক্ষোভের মুখে।

এক সমর্থক লিখেছেন, ‘শেন ওয়ার্ন অনেক দিন আগে প্রয়াত হয়েছেন। এখন কি তাঁর বিজ্ঞাপন দেখানোটা আপনাদের কাছে রুচিসম্মত মনে হয়?’ আর এক জন লিখেছেন, ‘শেন ওয়ার্নকে এখন বিজ্ঞাপনের প্রচার করতে দেখতে ভাল লাগছে না। আশা করি ওর পরিবার এর থেকে অর্থ পাচ্ছে।’ এক সমর্থক লিখেছেন, ‘শেন ওয়ার্নকে এ ভাবে দেখতে আমরা কেউ চাই না। অত্যন্ত খারাপ জিনিস দেখানো হচ্ছে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE