Advertisement
১৯ মে ২০২৪
Shane Warne

Elizabeth Hurley: ওয়ার্নের মৃত্যুতে শোকাহত হার্লে, প্রাক্তন প্রেমিকের উদ্দেশে আবেগঘন বার্তা অভিনেত্রীর

নেট মাধ্যমে হার্লে লিখেছেন, ‘‘আমার মনে হচ্ছে সূর্য চির দিনের জন্য মেঘের আড়ালে চলে গেল। শান্তিতে থাকো আমার সিংহহৃদয় ভালবাসা।’’

ওয়ার্নের প্রয়াণে শোকাহত হার্লে।

ওয়ার্নের প্রয়াণে শোকাহত হার্লে। —ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২২ ১৭:৫৯
Share: Save:

এলিজাবেথ হার্লের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন প্রয়াত লেগ স্পিনার শেন ওয়ার্ন। ২০১০ থেকে ২০১৩ পর্যন্ত অটুট ছিল তাঁদের সম্পর্ক। কিংবদন্তি ক্রিকেটারের আকস্মিক মৃত্যু মানসিক ধাক্কা দিয়েছে ব্রিটিশ অভিনেত্রীকে।

সম্পর্ক ভাঙলেও ওয়ার্নের সঙ্গে যোগাযোগ ছিল হার্লের। বছর তিনেক আগেও ওয়ার্ন বলেছিলেন, “আমাদের সম্পর্ক শেষ হয়ে যাওয়ায় আমি ব্যথিত। এখনও ওর প্রতি আমার টান রয়েছে যথেষ্ট। আর ও মানুষ হিসেবে অসাধারণ।” ওয়ার্নের প্রতি তাঁরও যে টান ছিল তা অস্বীকার করেননি হার্লে। ওয়ার্নের মৃত্যুতে শোকাহত অভিনেত্রী আবেগঘন একটি পোস্ট করেছেন নেট মাধ্যমে।

নিজের পোস্টে হার্লে লিখেছেন, ‘‘আমার মনে হচ্ছে সূর্য চির দিনের জন্য মেঘের আড়ালে চলে গেল। শান্তিতে থাকো আমার সিংহহৃদয় ভালবাসা।’’ দু’জনের এক সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন হার্লে। প্রাক্তন প্রেমিককে তাঁর এই শ্রদ্ধার্ঘ্য মন কেড়েছে অস্ট্রেলীয়দের। সহমর্মিতা প্রকাশ করেছেন দুই তারকার ভক্তরাও।

এক সময় নেট মাধ্যমেই ওয়ার্ন তাঁদের সম্পর্কের কথা ঘোষণা করেন। দু’জনে বিয়ের পরিকল্পনাও করেছিলেন। হয়েছিল বাগদান অনুষ্ঠানও। যদিও তাঁদের সম্পর্ক শেষ পর্যন্ত পরিণতি পায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shane Warne Elizabeth Hurley Fiance Demised
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE