Advertisement
০৫ মে ২০২৪
Cristiano Ronaldo

T20 World Cup 2021: রোনাল্ডোর দেখানো পথে হাঁটলেন ওয়ার্নারও, ইউরো কাপের ছায়া টি-টোয়েন্টি বিশ্বকাপে

ইউরো কাপের পাশাপাশি আমেরিকার ওই পানীয় সংস্থা টি-টোয়েন্টি বিশ্বকাপেরও অন্যতম স্পনসর। আইসিসি-র সঙ্গে পাঁচ বছরের চুক্তি রয়েছে তাদের।

রোনাল্ডোর মতো পানীয়ের বোতল সরালেন ওয়ার্নারও।

রোনাল্ডোর মতো পানীয়ের বোতল সরালেন ওয়ার্নারও।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২১ ১৬:০৩
Share: Save:

ইউরো কাপের প্রতিফলন এ বার দেখা গেল টি-টোয়েন্টি বিশ্বকাপেও। ইউরো কাপের একটি ম্যাচে সাংবাদিক বৈঠক করতে এসে সামনে থাকা একটি পানীয় সংস্থার বোতল সরিয়ে রেখেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বৃহস্পতিবার সেই একই কাজ করলেন ডেভিড ওয়ার্নার। অস্ট্রেলিয়ার ক্রিকেটারও তাঁর সামনে একই পানীয় সংস্থার বোতলদুটি সরিয়ে দিলেন। তবে রোনাল্ডোর মতো স্বতঃস্ফূর্ত ভাবে এই কাজ করেছেন, না কি স্রেফ রোনাল্ডোকে নকল করেছেন, তা স্পষ্ট নয়।

বৃহস্পতিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে দলকে জেতানোর পর সাংবাদিক বৈঠক করতে এসেছিলেন ওয়ার্নার। নিজের আসনে বসেই তিনি বোতলদুটি হাতে নিয়ে বলেন, “এগুলো কি সরিয়ে রাখতে পারি?” তবে কিছুক্ষণ পরেই তাঁকে বোতলগুলি আগের জায়গায় রাখতে নির্দেশ দেওয়া হয়। তখন ওয়ার্নার বলেন, “যদি ক্রিশ্চিয়ানো এই কাজ করে থাকতে পারে, তাহলে আমিও পারি।”

ইউরো কাপের পাশাপাশি আমেরিকার ওই পানীয় সংস্থা টি-টোয়েন্টি বিশ্বকাপেরও অন্যতম স্পনসর। আইসিসি-র সঙ্গে পাঁচ বছরের চুক্তি রয়েছে তাদের। রোনাল্ডো ইউরো কাপে ওই কাজ করার পর পল পোগবা-সহ আরও অনেকে সেই কাজ করেছিলেন। কিন্তু বেশি দূর এগোনো যায়নি। উয়েফার সঙ্গে ওই সংস্থার চুক্তি থাকায় পানীয়ের বোতল রেখেই সাংবাদিক সম্মেলন করতে হয়েছে বাকিদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE