Advertisement
২৯ মে ২০২৪
Hardik Pandya weds Natasa Stankovic

গায়ে হলুদে কেমন সেজেছিলেন হার্দিক-নাতাশা, ছেলের সঙ্গে ছবি দিলেন ভারতীয় অলরাউন্ডার

ভারতের টি-টোয়েন্টি দলের অধিনায়ক হিসাবে সফল হার্দিক। রোহিত শর্মার অনুপস্থিতিতে তিনিই নেতৃত্ব দেন ভারতীয় অলরাউন্ডার। হার্দিকের সঙ্গে নাতাশার বিয়ে হয়েছিল ২০২০ সালে।

Hardik Pandya and Natasa Stankovic

বিয়ের সাজে হার্দিক পাণ্ড্য এবং নাতাশা স্ট্যানকোভিচ। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:২৯
Share: Save:

হার্দিক পাণ্ড্য এবং নাতাশা স্ট্যানকোভিচের বিয়ে হয় ১৪ ফেব্রুয়ারি। কেটে গিয়েছে এক সপ্তাহ। কিন্তু এখনও তাঁদের বিয়ের ছবি নিয়ে চর্চা চলছে। হার্দিক নিজেই ছবি দিচ্ছেন বিভিন্ন মুহূর্তের। গায়ে হলুদের ছবি দিয়েছেন ভারতীয় অলরাউন্ডার। সেই ছবি নিয়েই এখন মেতে সমর্থকেরা।

ভারতের টি-টোয়েন্টি দলের অধিনায়ক হিসাবে সফল হার্দিক। রোহিত শর্মার অনুপস্থিতিতে তিনিই নেতৃত্ব দেন। হার্দিকের সঙ্গে নাতাশার বিয়ে হয়েছিল ২০২০ সালে। কোভিডের কারণে সেই সময় জাঁকজমক করা সম্ভব হয়নি। শুধুমাত্র আইনি বিয়ে হয়েছিল। সেই বছর জুলাই মাসে তাঁদের ছেলে অগস্তের জন্ম হয়। এই বছর ১৪ ফেব্রুয়ারি ছেলেকে সঙ্গে নিয়েই বিয়ে করলেন হার্দিক। রাজস্থানে বিয়ে করেন তাঁরা। সেই বিয়েতে গায়ে হলুদের সময় গোলাপি রঙের কুর্তা পরেছিলেন হার্দিক। নাতাশার পরনে ছিল হালকা হলুদ রঙের ক্রপ টপ, প্রিন্টেড পালাজ়ো আর ডিজ়াইনার স্রাগ। অগস্তও সেজেছিল বাবার মতো পোশাকেই।

হার্দিকের পোস্ট করা ছবিগুলিতে দেখা যাচ্ছে তিন জনকেই। কোনও ছবিতে নাতাশাকে কোলে তুলে নিয়েছেন হার্দিক। কোনওটিতে মুখে হলুদ লাগিয়ে বসে রয়েছেন তিনি। কোনও ছবিতে হার্দিক চুম্বন করছেন নাতাশার মাথায়। সেই সব ছবির সঙ্গে হার্দিক লিখেছেন, “ভালবাসায় আঁকা।”

চোট সারিয়ে ক্রিকেটে ফেরার পর ব্যস্ততা বেড়েছে হার্দিকের। গত তিন বছরে নিজেদের জন্য আলাদা করে সময় বার করতে পারেননি তাঁরা। তাই নাতাশার ইচ্ছা অনুযায়ী অনুষ্ঠান করে আবার বিয়ে করার সিদ্ধান্ত নেন হার্দিক। আনুষ্ঠানিক বিয়ের জন্য বেছে নেন ১৪ ফেব্রুয়ারি ভালবাসার দিনটিকে। রাজস্থানের উদয়পুরে বসেছিল তাঁদের বিয়ের আসর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya Natasa Stankovic Marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE