Advertisement
১৮ মে ২০২৪
MS Dhoni

৩ ক্রিকেটার: বেন স্টোকসের বদলে ধোনির চেন্নাই যাঁকে নিতে পারে

পরের আইপিএলে বেন স্টোকস খেলবেন না। আইপিএল থেকে নাম তুলে নিয়েছেন তিনি। গত বারও একটির বেশি ম্যাচে খেলতে পারেননি।

cricket

মহেন্দ্র সিংহ ধোনি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২৩ ১৭:১৫
Share: Save:

আইপিএল নিলামের আর এক মাসও বাকি নেই। রবিবারই ছিল ক্রিকেটারদের ধরে রাখার তালিকা প্রকাশের শেষ দিন। তার আগেই অবশ্য জানা গিয়েছে যে বেন স্টোকস খেলবেন না। আইপিএল থেকে নাম তুলে নিয়েছেন তিনি। গত বারও একটির বেশি ম্যাচে খেলতে পারেননি। ফলে আইপিএলে তাঁর পারফরম্যান্স দেখার সুযোগ হয়নি আমজনতার। এই অলরাউন্ডারের বদলে কোন তিন ক্রিকেটারকে নিতে পারে চেন্নাই সুপার কিংস?

রাচিন রবীন্দ্র: বিশ্বকাপে দারুণ খেলেছেন রাচিন। ৫৭৮ রান করে প্রতিযোগিতার দ্বিতীয় সর্বোচ্চ স্কোরার হয়েছেন। ২৫ বছর হওয়ার আগেই এত রান অতীতে কেউ করেননি। রাচিন ভেঙেছেন সচিন তেন্ডুলকরের রেকর্ড। টপ অর্ডারে যে গতিতে রান করতে পারেন তাতে চেন্নাই এই ক্রিকেটারকে নিলে উপকৃত হবে। পাশাপাশি বাঁহাতি স্পিনার হিসাবেও তিনি কার্যকরী ভূমিকা নিতে পারেন।

ড্যারিল মিচেল: নিউ জ়িল্যান্ডের হয়ে বিশ্বকাপে ভাল খেলা আর এক ক্রিকেটার। ব্যাট হোক বা বল, দু’ভাবেই অবদান রেখেছেন। সেমিফাইনালে ভারতের বিরুদ্ধে শতরান করলেও দলকে জেতাতে পারেননি। কিন্তু তাঁর হার-না-মানা লড়াই মন কেড়ে নিয়েছে। ডান হাতে অফস্পিন করাতে পারেন। তাঁকে নিলে লাভ হতে পারে চেন্নাইয়ের।

আজমাতুল্লাহ ওমরজ়াই: বাকিদের তুলনায় একটু পিছিয়ে থাকবেন। কিন্তু বিশ্বকাপে আফগানিস্তানের ভাল খেলার পিছনে ওমরজ়াইয়ের অবদান কম নয়। স্টোকসের মতোই খেলেন। বিশ্বকাপে ৩৫৩ রান করেছেন। নিয়েছেন ৭ উইকেট। স্টোকস যে কাজ করতে পারেন, সেই একই কাজ করতে পারেন ওমরজ়াইও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni IPL 2024 Ben Stokes
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE