Advertisement
১৮ মে ২০২৪
SC East Bengal

East Bengal: ইস্টবেঙ্গলের চুক্তিপত্রে সই নিয়ে প্রকাশ্যে ঝামেলা সুভাষ-মনোরঞ্জনের

মনোরঞ্জন ভট্টাচার্যের বক্তব্য, ক্লাবের উচিত চুক্তিপত্রে সই করা। কিন্তু ঠিক উল্টো মত দেন সুভাষ ভৌমিক। আর এ নিয়েই শুরু হয় কথা কাটাকাটি।

সুভাষ এবং মনোরঞ্জন।

সুভাষ এবং মনোরঞ্জন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২১ ২০:১০
Share: Save:

চুক্তিপত্রে সই করা নিয়ে ইস্টবেঙ্গলের সঙ্গে শ্রী সিমেন্টের মতবিরোধ দীর্ঘ দিন ধরেই চলছে। এ বার এই নিয়ে ঝামেলায় জড়ালেন দুই প্রাক্তন ফুটবলার সুভাষ ভৌমিক ও মনোরঞ্জন ভট্টাচার্য।

ইস্টবেঙ্গলের প্রাক্তন সচিব প্রয়াত দীপক (পল্টু) দাসের জন্মদিন উপলক্ষে শুক্রবার সকালে ‘স্পোর্টস ডে’ অনুষ্ঠান ছিল ক্লাব তাঁবুতে। সেখানেই শ্রী সিমেন্টের সঙ্গে চুক্তিপত্রে সই করা নিয়ে মত বিরোধ প্রকাশ্যে চলে এল ইস্টবেঙ্গলের দুই ‘ঘরের ছেলে’ মনোরঞ্জন ভট্টাচার্য ও সুভাষ ভৌমিকের মধ্যে। কথা কাটাকাটি হয় দুই প্রাক্তন ফুটবলারের। মনোরঞ্জনের বক্তব্য, ক্লাবের উচিত চুক্তিপত্রে সই করা। কিন্তু ঠিক উল্টো মত দেন সুভাষ। আর এ নিয়েই শুরু হয় কথা কাটাকাটি।

এই নিয়ে মনোরঞ্জনের সঙ্গে যোগাযোগ করেছিল আনন্দবাজার অনলাইন। তিনি বলেন, ‘‘দু'জন মানুষ থাকলে কথা কাটাকাটি হতেই পারে। তবে কী বিষয়ে নিয়ে কী কথা হয়েছে, সে ব্যাপারে কোনও মন্তব্য করব না।’’ এ বিষয়ে মুখ খুলতে চাননি সুভাষ। তিনি বলেন, ‘‘যা জিজ্ঞেস করার মনোরঞ্জনকে করুন।’’

ক্লাবের সামনে পতাকা উত্তোলন করছেন সম্বরণ বন্দ্যোপাধ্য়ায়-সহ প্রাক্তন খেলোয়াড়রা।

ক্লাবের সামনে পতাকা উত্তোলন করছেন সম্বরণ বন্দ্যোপাধ্য়ায়-সহ প্রাক্তন খেলোয়াড়রা। নিজস্ব চিত্র

প্রয়াত পল্টু দাসের মূর্তির সামনে প্রদীপ জ্বালছেন সম্বরণ, মনোরঞ্জন।

প্রয়াত পল্টু দাসের মূর্তির সামনে প্রদীপ জ্বালছেন সম্বরণ, মনোরঞ্জন। নিজস্ব চিত্র

‘স্পোর্টস ডে’ অনুষ্ঠানে এই ঘটনা ঘটায় অস্বস্তিতে ইস্টবেঙ্গল ক্লাব।

সকালে এই অনুষ্ঠানে ‘দীপক জ্যোতি’ জ্বালানো হয় এবং ক্লাবের পতাকা উত্তোলন করা হয়। সুভাষ, মনোরঞ্জন ছাড়াও অনুষ্ঠানে ছিলেন সম্বরণ বন্দ্যোপাধ্যায়, অলোক মুখোপাধ্যায়, কৃষ্ণেন্দু রায়, সঞ্জয় মাঝি -সহ প্রাক্তন খেলোয়াড়রা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE