Advertisement
০১ জুন ২০২৪
ATK Mohun Bagan

ATK Mohun Bagan: আরও চাপে এটিকে মোহনবাগান, এএফসি কাপেই হয়তো আর পাওয়া যাবে না তিরিকে

প্রথমার্ধেই চোট পেয়ে উঠে যেতে হয় তিরিকে। জানা গিয়েছে, স্প্যানিশ মিডফিল্ডার অ্যান্টেরিয়র ক্রুশিয়েট লিগামেন্ট বা এসিএলে চোট পেয়েছেন।

চোট পেলেন তিরি

চোট পেলেন তিরি ছবি টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২২ ২১:৪১
Share: Save:

একে তো অবিশ্বাস্য ভাবে গোকুলম কেরলের কাছে এএফসি কাপের প্রথম ম্যাচেই চার গোল খেয়েছে এটিকে মোহনবাগান। তাদের আরও বড় ধাক্কা, প্রতিযোগিতাতেই আর হয়তো পাওয়া যাবে না ডিফেন্ডার তিরিকে। বুধবার প্রথমার্ধেই চোট পেয়ে উঠে যেতে হয় তাঁকে। জানা গিয়েছে, স্প্যানিশ মিডফিল্ডারকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। শোনা যাচ্ছে, অ্যান্টেরিয়র ক্রুশিয়েট লিগামেন্ট বা এসিএলে চোট পেয়েছেন তিনি। স্ক্যানের রিপোর্টে তেমন কিছুর উল্লেখ থাকলে নিশ্চিত ভাবেই কয়েক মাসের জন্য ছিটকে যেতে পারেন তিনি। স্ক্যানের রিপোর্টের উপর নির্ভর করছে তিনি কত দিন মাঠের বাইরে থাকতে পারেন।

এ দিন তিরি মাঠের বাইরে চলে যেতেই ভেঙে পড়ে এটিকে মোহনবাগানের প্রতিরোধ। সন্দেশ জিঙ্ঘন এমনিতেই নেই। তিরির বদলি আশুতোষ মেহতা একার হাতেই দু’টি গোল হজম করালেন দলকে। বাধ্য হয়ে তাঁকেও তুলে নিলেন জুয়ান ফেরান্দো। ম্যাচের পর স্বীকার করে নিলেন, “তিরির চোট পাওয়াটা খুব গুরুত্বপূর্ণ হয়ে গেল। আমাদের পরিকল্পনাই বদলাতে হল। নতুন ছকের সঙ্গে মানিয়ে নিতে পারিনি। তবে এখন এই ম্যাচ আমাদের কাছে অতীত।”

পরের ম্যাচেই গ্রুপের সব থেকে শক্তিশালী দল বসুন্ধরা কিংস। কিন্তু সেই ম্যাচে কাকে ডিফেন্সে খেলাবেন, সেটাই জানেন না ফেরান্দো। হুগো বুমোস বা সন্দেশ ফিরবেন কিনা তাও নিশ্চিত নয়। তবে ফেরান্দো এখনই দমে যাচ্ছেন না। তাঁর আশা, হাতে দু’দিন সময় আছে। তার মধ্যে নিশ্চয়ই ভুল শুধরে নিতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ATK Mohun Bagan tiri afc cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE