Advertisement
১৮ মে ২০২৪
footballer

Footballer Death: ফিরল জুনিয়রের স্মৃতি, গোলকিপারের সঙ্গে সংঘর্ষের পরে মাঠেই মৃত্যু ফুটবলারের

২০০৪ সালে ফেডারেশন কাপের ফাইনালে মোহনবাগানের গোলকিপার সুব্রত পালের সঙ্গে সংঘর্ষে মৃত্যু হয়েছিল ডেম্পোর ব্রাজিলীয় তারকা জুনিয়রের।

আলজেরিয়ার ফুটবলার সোফিয়ানে লৌকার

আলজেরিয়ার ফুটবলার সোফিয়ানে লৌকার ছবি: টুইটার থেকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২১ ১১:২৮
Share: Save:

খেলা চলাকালীন ফের মাঠেই মৃত্যু হল এক ফুটবলারের। ঘটনাটি ঘটেছে আলজেরিয়ার ঘরোয়া লিগে। খেলা চলাকালীন নিজের দলের গোলকিপারের সঙ্গে সংঘর্ষের কিছু ক্ষণ পরেই মৃত্যু হয় আলজেরিয়ার ফুটবলার সোফিয়ানে লৌকারের।

স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, শনিবার খেলা চলাকালীন ফুটবল ক্লাব এমসি সাইদার অধিনায়ক ২৮ বছরের লৌকারের সঙ্গে তাঁর দলের গোলকিপারের সংঘর্ষ হয়। মাঠেই পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে সেখানেই তাঁর প্রাথমিক চিকিৎসা করা হয়। চিকিৎসার পরে ফের খেলা শুরু করেন লৌকার। কিন্তু মিনিট দশেক পরে ফের মাঠের মধ্যে পড়ে যান তিনি।

সঙ্গে সঙ্গে তাঁকে অ্যাম্বুল্যান্সে করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু রাস্তাতেই মৃত্যু হয় তাঁর। পরে চিকিৎসকরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃ়ত্যু হয়েছে লৌকারের। এই খবর আসার পরে বন্ধ হয়ে যায় খেলা। কান্নায় ভেঙে পড়েন দু’দলের ফুটবলাররা।

২০০৪ সালে ফেডারেশন কাপের ফাইনালে মোহনবাগানের গোলকিপার সুব্রত পালের সঙ্গে সংঘর্ষে মৃত্যু হয়েছিল ডেম্পোর ব্রাজিলীয় ফুটবলার জুনিয়রের। স্তম্ভিত হয়ে গিয়েছিল ভারতীয় ফুটবল। সেই স্মৃতি ফিরে এল আলজেরিয়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

footballer Footballer Died Heart Attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE