Advertisement
০৬ মে ২০২৪
ISL 2023-24

দক্ষিণী ডার্বিতে হার সুনীলদের

আগের ম্যাচেই মুম্বই সিটি এফসি ৪-০ চূর্ণ করেছিল বেঙ্গালুরুকে। তার পরেই কোচের পদ থেকে ইস্তফা দেন সাইমন গ্রেসন। অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে রেনেডি সিংহের শুরুটা ভাল হল না।

সুনীল ছেত্রী।

সুনীল ছেত্রী। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২৩ ০৮:৩৬
Share: Save:

দুঃসময় অব্যাহত বেঙ্গালুরুর এফসি-র। বুধবার দক্ষিণের ডার্বিতে চেন্নাইয়িন এফসি-র কাছে ০-২ গোলে হারলেন সুনীল ছেত্রীরা।

আগের ম্যাচেই মুম্বই সিটি এফসি ৪-০ চূর্ণ করেছিল বেঙ্গালুরুকে। তার পরেই কোচের পদ থেকে ইস্তফা দেন সাইমন গ্রেসন। অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে রেনেডি সিংহের শুরুটা ভাল হল না। ছ’মিনিটের মধ্যেই চেন্নাইয়িনকে এগিয়ে দেন রাফায়েল ক্রিভেলারো। নিনথোই মিতেইয়ের সেন্টার বক্সের মধ্যে থেকে বিপন্মুক্ত করতে গিয়ে হাতে লাগান নামগিয়াল ভুটিয়া। পেনাল্টি থেকে ক্রিভেলারো ১-০ করেন। অথচ ১৪ মিনিটে চেন্নাইয়িনের বক্সের মধ্যে থেকে নেওয়া নামগিয়ালের শট অঙ্কিত মুখোপাধ্যায়ের হাতে লাগা সত্ত্বেও পেনাল্টি দেননি রেফারি।

চেন্নাইয়িনের দ্বিতীয় গোলও পেনাল্টি থেকে ৫০ মিনিটে। ক্রিভেলারোকে ফাউল করেন হর্ষ পার্তে। ২-০ করেন জর্ডান মারে। এর পরে বেঙ্গালুরুও একাধিক গোলের সুযোগ পেয়েছিল। কিন্তু চেন্নাইয়িনের গোলরক্ষক দেবজিৎ মজুমদারের দু’হাতে আটকে যান সুনীলরা। ১০ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে নবম স্থানে বেঙ্গালুরু। সুনীলরা জিতেছেন মাত্র একটি ম্যাচেই! সমসংখ্যক ম্যাচ খেলে ছয়ে থাকা চেন্নাইয়িনের ১২ পয়েন্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ISL 2023-24 Bengaluru FC Chennaiyin FC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE