Advertisement
০৩ মে ২০২৪
Cristiano Ronaldo

Champions League: ফের ম্যাঞ্চেস্টারকে বাঁচালেন রোনাল্ডো, বায়ার্নের হয়ে হ্যাটট্রিক লেয়নডস্কির

চ্যাম্পিয়ন্স লিগে এই নিয়ে টানা তৃতীয় ম্যাচে ম্যান ইউকে বাঁচালেন রোনাল্ডো। প্রতিটি ম্যাচেই শেষ মুহূর্তে গোল করে হয় দলকে জিতিয়েছেন, নয়তো ড্র করিয়েছেন।

গোলের পর রোনাল্ডো।

গোলের পর রোনাল্ডো। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২১ ১৬:১৮
Share: Save:

ফের শেষ মুহূর্তে গোল। ফের ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে বাঁচালেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে আটালান্টার বিরুদ্ধে ২-২ ড্র করল ওয়ে গুন্নার সোলসারের দল। তবে গোটা ম্যাচে ম্যান ইউয়ের খেলা একেবারেই মন ভরাতে পারেনি সমর্থকদের। অন্যদিকে, চ্যাম্পিয়ন্স লিগে কোনও মতে জয় পেল বার্সেলোনা। তবে একই গ্রুপে বড় ব্যবধানে জিতল বায়ার্ন মিউনিখ।

চ্যাম্পিয়ন্স লিগে এই নিয়ে টানা তৃতীয় ম্যাচে ম্যান ইউকে বাঁচালেন রোনাল্ডো। প্রতিটি ম্যাচেই শেষ মুহূর্তে গোল করে হয় দলকে জিতিয়েছেন, নয়তো ড্র করিয়েছেন। এর আগে ভিয়ারিয়াল এবং আটালান্টার বিরুদ্ধে প্রথম পর্বের ম্যাচে শেষের দিকে গোল করে দলকে জিতিয়েছিলেন রোনাল্ডো। ইটালিতে আটালান্টার ঘরের মাঠে তিনি দলের পরিত্রাতার ভূমিকায়। অতিরিক্ত সময়ে গোল করে দলকে নিশ্চিত হারের মুখ থেকে বাঁচালেন।

মঙ্গলবার প্রথমে গোল করে আটালান্টাকে এগিয়ে দেন জোসেপ ইলিচিচ। প্রথমার্ধে অতিরিক্ত সময়ে সমতা ফেরান রোনাল্ডোই। দ্বিতীয়ার্ধে গোল করেন আটালান্টার দুভান জাপাতা। একসময় মনে হচ্ছিল ম্যান ইউ হেরেই যাবে। রোনাল্ডোই অতিরিক্ত সময়ে হার বাঁচান। গ্রুপে প্রথম স্থানেই থাকল ম্যান ইউ।

ডায়নামো কিয়েভের বিরুদ্ধে ম্যাচে কোনওমতে জিতল বার্সেলোনা। ৭০ মিনিটে একমাত্র গোল আনসু ফাতির। তবে গোটা ম্যাচে একাধিক সেভ করেন বার্সেলোনা গোলরক্ষক মার্ক আন্দ্রে টের স্টেগেন। ফলে লজ্জার হাত থেকে বাঁচে লিয়োনেল মেসির পুরনো ক্লাব।

চ্যাম্পিয়ন্স লিগে শততম ম্যাচ স্মরণীয় করে রাখলেন রবার্ট লেয়নডস্কি। বেনফিকার বিরুদ্ধে ৫-২ জয়ে হ্যাটট্রিক করলেন পোলিশ তারকা। চ্যাম্পিয়ন্স লিগে ১০০ ম্যাচে ৮১ গোল হল তাঁর। রাশিয়ার জেনিতকে হারিয়ে শেষ ষোলোয় চলে গেলে জুভেন্টাস। পাওলো ডিবালা জোড়া গোল করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE