Advertisement
২১ মে ২০২৪
Cristiano Ronaldo

আবার রেগে গেলেন রোনাল্ডো, মাঠের মধ্যেই চড়াও রেফারির উপর

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর রাগ কমছেই না। আল নাসেরের হয়ে খেলতে নামলে প্রতি ম্যাচেই রেগে যাচ্ছেন পর্তুগিজ তারকা। শনিবার রাতের ম্যাচে আবার রেগে গেলেন তিনি।

cristiano ronaldo

মাঠেই রেগে গেলেন রোনাল্ডো। এ বার রেফারির উপর চড়াও হতে দেখা গেল তাঁকে। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১১:৪১
Share: Save:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর রাগ কমছেই না। আল নাসেরের হয়ে খেলতে নামলে প্রতি ম্যাচেই রেগে যাচ্ছেন পর্তুগিজ তারকা। কখনও গোল করতে না পেরে ক্ষোভ দেখাচ্ছেন। কখনও দলের হারের পর সতীর্থদের উপর ক্ষিপ্ত। এ বার রেফারির উপর চড়াও হতে দেখা গেল তাঁকে। তবে আশার কথা, দল জিতেছে। রোনাল্ডো নিজে গোলও পেয়েছেন।

সৌদি প্রো লিগে আল-রায়েদের বিরুদ্ধে খেলতে নেমেছিল আল নাসের। চার মিনিটেই গোল করেন রোনাল্ডো। বিরতিতে ২-০ গোলে এগিয়ে যায় তারা। দ্বিতীয়ার্ধে ৫৬ মিনিটের মাথায় ওই ঘটনা ঘটে।

বাঁ দিক থেকে বল নিয়ে বিপক্ষের পেনাল্টি বক্সের মধ্যে ঢুকে পড়েছিলেন রোনাল্ডো। লক্ষ্য ছিল গোলে শট নেওয়া। কিন্তু তার আগেই আল-রায়েদের ডিফেন্ডার মুবারক আব্দুলরহমান আল রাজেহ তাঁকে ট্যাকল করেন। রোনাল্ডো মাটিতে পড়ে যান। সঙ্গে সঙ্গে উঠে দাঁড়িয়ে পেনাল্টির আবেদন করেন পর্তুগিজ তারকা। কিন্তু রেফারি সেই আবেদনে কর্ণপাত করেননি। তাতেই হতাশায় মাটিতে দু’-তিনবার চাপড় মারেন রোনাল্ডো। সতীর্থরা তখনও পেনাল্টির আবেদন করছিলেন। ভার-এর পরীক্ষা করার পরেও পেনাল্টি দেওয়া হয়নি।

গত তিনটি ম্যাচে গোল করতে পারেনি আল নাসের। ছাঁটাই করা হয়েছে কোচ রুডি গার্সিয়াকে। আল ওয়াহদার কাছে হেরে কিং কাপ থেকে বিদায় নিয়েছে আল নাসের। প্রো লিগও জিততে না পারলে এই মরসুমে কোনও ট্রফি পাবে না তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Al Nassr referee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE