Advertisement
০৫ মে ২০২৪
david beckham

David Beckham: বেকহ্যামের বাড়িতে ডাকাতি, স্ত্রী-সন্তানকে নিয়ে ঘরেই ঘুমোচ্ছিলেন প্রাক্তন ফুটবলার

ডাকাতি হল ডেভিড বেকহ্যামের বাড়িতে। তা-ও আবার প্রাক্তন ফুটবলার তাঁর স্ত্রী এবং মেয়েকে নিয়ে বাড়িতে থাকার সময়েই ডাকাতি হয়।

বেকহ্যামদের বাড়িতে ডাকাতি।

বেকহ্যামদের বাড়িতে ডাকাতি। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২২ ২২:৪২
Share: Save:

ডাকাতি হল ডেভিড বেকহ্যামের বাড়িতে। তা-ও আবার প্রাক্তন ফুটবলার তাঁর স্ত্রী এবং মেয়েকে নিয়ে বাড়িতে থাকার সময়েই ডাকাতি হয়। বেকহ্যামের আর এক ছেলের সৌজন্যে পালায় ওই ডাকাতরা। তবে যাওয়ার আগে সঙ্গে করে বেশ কিছু ভাস্কর্য এবং বৈদ্যুতিন সামগ্রী নিয়ে গিয়েছে তারা।

পশ্চিম লন্ডনের হল্যান্ড পার্কে বিলাসবহুল বাড়ি রয়েছে বেকহ্যামের। ঘটনার সময় বেকহ্যাম, তাঁর স্ত্রী ভিক্টোরিয়া এবং মেয়ে হার্পার ঘুমোচ্ছিলেন। এমন সময় জানলার কাচ ভেঙে ঢোকে মুখোশ পরা ওই ডাকাতদল। তারা একটি ঘরের বিছানা, আসবাবপত্র তছনছ করে। এমন সময় বাড়ি ফেরে বেকহ্যামের ছেলে ক্রুজ। তখনই সে বুঝতে পারে বাড়িতে ডাকাত পড়েছে। তৎক্ষণাৎ বাবাকে ডাকে ক্রুজ।

এই বাড়িতেই থাকেন বেকহ্যাাম।

এই বাড়িতেই থাকেন বেকহ্যাাম।

বেকহ্যাম তখনই পুলিশকে ফোন করেন। ভিক্টোরিয়া ছিলেন মেয়ের সঙ্গে। বাড়ির লোক জেগে গিয়েছে দেখেই পালায় ডাকাতরা। পুলিশ এই ঘটনার তদন্ত করছে। জানা গিয়েছে, ওই একই এলাকার আরও দু’টি বাড়িতে ডাকাতি করার পরিকল্পনা ছিল। বেকহ্যাম এই ঘটনার পর স্ত্রী এবং সন্তানদের নিরাপত্তা নিয়ে চিন্তায় পড়ে গিয়েছেন। পুলিশ যদিও জানিয়েছে, বেকহ্যামের বাড়ির নিরাপত্তা ব্যবস্থা যথেষ্ট উন্নত। তা সত্ত্বেও কী করে ডাকাতদল হানা দিল সেটা বোঝা যাচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

david beckham Victoria Beckham Burglary
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE