Advertisement
১৪ জুন ২০২৪
Jake Jervis

ইস্টবেঙ্গলে আসতে চলেছেন ইংরেজ স্ট্রাইকার জাক জার্ভিস

আইএসএলে এই মরসুমে ইস্টবেঙ্গল মোট ১৩টি গোল করেছে। এর মধ্যে সাতটিই ক্লেটন সিলভার। ব্রাজিলীয় আক্রমণাত্মক মিডফিল্ডার আলেক্স লিমাকে নিয়েও সন্তুষ্ট নন লাল-হলুদ সমর্থকরা।

জাক জার্ভিস।

জাক জার্ভিস। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ০৮:৩১
Share: Save:

প্রত্যাশা মতো এলিয়ান্দ্রো ডস স্যান্টোসকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত চূড়ান্ত হয়ে গেল ইস্টবেঙ্গলে। সরকারি ভাবে ঘোষণা না করা হলেও ব্রাজিলীয় স্ট্রাইকারের জায়গায় লাল-হলুদে যোগ দিতে চলেছেন ইংল্যান্ডের ৩১ বছর বয়সি জাক জার্ভিস। আজ, বৃহস্পতিবারই কলকাতায় পৌঁছনোর কথা তাঁর।

মরসুমের শুরু থেকেই এলিয়ান্দ্রোকে সরানোর দাবিতে সরব লাল-হলুদ জনতা। আইএসএলে এই মরসুমে সাতটি ম্যাচে ১০৮ মিনিট খেলা সত্ত্বেও একটিও গোল করতে পারেননি তিনি! কিন্তু জানুয়ারির দল বদলের মরসুম শুরু হওয়ার আগেই এটিকে-মোহনবাগান আহত জনি কাউকো ও ফ্লোরেন্টিন পোগবার বিকল্প হিসেবে যথাক্রমে ফেদেরিকো গায়েগো এবং স্লাভকো দামইয়ানোভিচকে বেছে নিলেও ইস্টবেঙ্গলে কী হচ্ছে তা নিয়ে ধোঁয়াশা বাড়ছিল। অবশেষে স্বস্তি ফিরল লাল-হলুদ সমর্থকদের। উলভস, বার্মিংহাম সিটির যুব দল থেকে উত্থান জাকের। বার্মিংহামের হয়ে এফএ কাপেও খেলেছেন তিনি। আক্রমণ ভাগে একাধিক জায়গায় খেলতে পারেন তিনি। খেলেছেন পোর্টসমাউথ এবং তুরস্কের লিগেও। আইএসএলে ইস্টবেঙ্গলের পরের ম্যাচ ওড়িশা এফসির বিরুদ্ধে শনিবার ভুবনেশ্বরে। তবে এই ম্যাচে জাক খেলবেন কি না, তা এখনও স্পষ্ট নয়।

আইএসএলে এই মরসুমে ইস্টবেঙ্গল মোট ১৩টি গোল করেছে। এর মধ্যে সাতটিই ক্লেটন সিলভার। ব্রাজিলীয় আক্রমণাত্মক মিডফিল্ডার আলেক্স লিমাকে নিয়েও সন্তুষ্ট নন লাল-হলুদ সমর্থকরা। ১০টি ম্যাচ খেলেছেন। গোল একটি। লিমার প্রধান সমস্যা ঘনঘন চোট পাওয়ার প্রবণতা। তাঁকেও পরিবর্তনের ভাবনা রয়েছে। এ দিকে, নর্থ ইস্ট ইউনাইটেডে সই করলেন হীরা মণ্ডল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jake Jervis football East Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE