Advertisement
১১ জুন ২০২৪
Liverpool

English Premier League: সালাহর গোলে ‘ঘরের মাঠে’ হার জেরার্ডের, ইপিএল-এ প্রথম তিন দলের জোর টক্কর চলছেই

ইপিএল-এ প্রথম তিন দলের মধ্যে চলছে জোর টক্কর। ম্যাঞ্চেস্টার সিটি, লিভারপুল এবং চেলসি, তিন দলই শনিবার জিতল। কিন্তু সেই জয় এল কষ্ট করেই।

গোলের পর সালাহ।

গোলের পর সালাহ। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২১ ১৪:৩১
Share: Save:

ইপিএল-এ প্রথম তিন দলের মধ্যে চলছে জোর টক্কর। ম্যাঞ্চেস্টার সিটি, লিভারপুল এবং চেলসি, তিন দলই শনিবার জিতল। কিন্তু সেই জয় এল কষ্ট করেই। তিন দলকেই দ্বিতীয়ার্ধের পেনাল্টিতে জিততে হল।

ঘরের মাঠে উলভারহ্যাম্পটনের বিপক্ষে একেবারেই ভাল খেলেনি ম্যান সিটি। দ্বিতীয়ার্ধে রাহিম স্টার্লিংয়ের পেনাল্টিতে জেতে সিটি। ইপিএল-এ এটি স্টার্লিংয়ের শততম গোল।

প্রথম বার কোচ হয়ে লিভারপুলের ঘরের মাঠ অ্যানফিল্ডে ফিরেছিলেন স্টিভন জেরার্ড। তাঁর দল অ্যাস্টন ভিলা প্রায় পয়েন্ট কেড়েই নিয়েছিল লিভারপুলের থেকে। শেষমেশ য়ুর্গেন ক্লপের দলকে বাঁচান সেই মহম্মদ সালাহ। ৬৭ মিনিটে পেনাল্টি থেকে ম্যাচের একমাত্র গোল করেন।

স্ট্যামফোর্ড ব্রিজে চেলসি জিতেছে সংযুক্ত সময়ে জর্জিনহোর করা পেনাল্টি থেকে। লিডসকে ২৮ মিনিটে রাফিনহা এগিয়ে দিলেও সমতা ফেরান ম্যাসন মাউন্ট। দ্বিতীয়ার্ধে জর্জিনহো পেনাল্টি থেকে চেলসিকে এগিয়ে দিলেও ৮৩ মিনিটে সমতা ফেরান জো গেলহার্ড। সংযুক্ত সময়ে জর্জিনহোর পেনাল্টি চেলসিকে জেতায়।

এদিকে, বুন্দেশলিগায় শীর্ষস্থান মজবুত করল বায়ার্ন মিউনিখ। শনিবার তারা ২-১ হারিয়েছে মেঞ্জকে। দ্বিতীয় স্থানে থাকা ডর্টমুন্ড ১-১ ড্র করেছে বোচুমের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Liverpool Chelsea EPL Manchestar City
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE