Advertisement
২৭ মে ২০২৪
UEFA Champions League

বায়ার্ন দ্বৈরথে শেষ পর্যন্ত হেরেই গেলেন লেয়নডস্কি

ম্যাচের ৫০ মিনিটে জোসুয়া কিমিকের কর্নার থেকে দুর্দান্ত হেডে বায়ার্নকে এগিয়ে দেন ডিফেন্ডার লুকাস হার্নান্দেস। দু মিনিটের মধ্যে ব্যবধান বাড়িয়ে গেলেন লেরয় সানে।

উচ্ছ্বাস: বায়ার্নের দ্বিতীয় গোলের পরে সানে। রয়টার্স

উচ্ছ্বাস: বায়ার্নের দ্বিতীয় গোলের পরে সানে। রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ০৯:০৫
Share: Save:

বায়ার্ন ২ বার্সেলোনা ০

লিভারপুল ২ আয়াখ্‌স ১

তিনি ফিরলেন পরিচিত আলিয়ানজ এরিনায়। প্রথমার্ধে নষ্ট করলেন দুটি সহজ গোল। সেটাই যেন ম্যাচের ভাগ্য নির্ধারণ করে দিল। হতাশ রবার্ট লেয়নডস্কি দেখলেন তাঁর ছেড়ে যাওয়া ক্লাব বায়ার্ন মিউনিখের কাছে বার্সেলোনার হার!

ম্যাচের ৫০ মিনিটে জোসুয়া কিমিকের কর্নার থেকে দুর্দান্ত হেডে বায়ার্নকে এগিয়ে দেন ডিফেন্ডার লুকাস হার্নান্দেস। দু মিনিটের মধ্যে ব্যবধান বাড়িয়ে গেলেন লেরয় সানে। গতিতে বার্সেলোনার দুই ডিফেন্ডারকে পরাস্ত করে ঠান্ডা মাথায় গোল করে যান। তার পরেও বার্সার সামনে গোল করার সুযোগ এসেছিল। ৬৩ মিনিটে লেয়নডস্কির বাড়ানো বল ধরে পেদ্রি আলতো বল প্লেসিং করেন। সেই বল পোস্টে লেগে বাইরে চলে যায়।

এ দিকে, চ্যাম্পিয়ন্স লিগে ঘরের মাঠে লিভারপুল জয়ের সরণিতে ফিরল আয়াখ‌্‌স আমস্টারডামকে হারিয়ে। ম্যাচের ফল ২-১। ম্যাচের ১৭ মিনিটে মহম্মদ সালাহের গোলে এগিয়ে গিয়েছিল লিভারপুল। কিন্তু ২৭ মিনিটে মহম্মদ কুদুস গোল করে সমতা ফেরান। ৮৯ মিনিটে জয়ের গোল জোয়েল ম্যাটিপের।

আজ, বুধবার চ্যাম্পিয়ন্স লিগে পুরনো ক্লাব বরুসিয়া ডর্টমুন্ডের বিরুদ্ধে খেলতে নামছেন আর্লিং হালান্ড। পুরনো দলের বিরুদ্ধে কি ঝলসে উঠবেন ম্যাঞ্চেস্টার সিটির নতুন তারা? ম্যান সিটি ম্যানেজার পেপ গুয়ার্দিওলা বলেছেন, “নতুন করে ওকে এই ম্যাচ নিয়ে বলার কিছু নেই। আর্লিং জানে, ওকে কী করতে হবে।”

চ্যাম্পিয়ন্স লিগে আজ: চেলসি বনাম সলজ়বার্গ, রিয়াল মাদ্রিদ বনাম আরবি লাইপজ়িগ, মাক্কাবি হাইফা বনাম পিএসজি (সব ম্যাচ শুরু রাত ১২.৩০ থেকে। সোনি টেন ওয়ান, টেন থ্রি, সোনি সিক্স চ্যানেলে সম্প্রচার)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UEFA Champions League FC Barcelona
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE