Advertisement
২১ মে ২০২৪
Footballer Missing

খেলা চলতে চলতে হঠাৎ নিখোঁজ ফুটবলার, মোবাইল বন্ধ!

গত ১৮ এপ্রিল ম্যাচের সময় কায়রো স্টেডিয়াম থেকে কাউকে কিছু না জানিয়ে বেরিয়ে গিয়েছিলেন ওই ফুটবলার। তার পর থেকে মোবাইল ফোন বন্ধ রয়েছে তাঁর।

picture of football

পরিবর্ত হিসাবে মাঠে নামতে না চাওয়ার পর নিখোঁজ হয়ে যান এক ফুটবলার। —প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৯ মে ২০২৩ ১৫:১১
Share: Save:

খেলা চলাকালীন নিখোঁজ বুরকিনা ফাসোর ফুটবলার এরিক ট্রাওর। তিনি খেলেন মিশরের ক্লাব ইএনপিপিআই-তে। গত ১৮ এপ্রিল একটি ম্যাচের শেষ দিকে তাঁকে পরিবর্ত হিসাবে নামাতে চান কোচ। কিন্তু পরিবর্ত হিসাবে মাঠে নামতে রাজি হননি বুরকিনা ফাসোর উইঙ্গার। তার পর থেকেই তিনি নিখোঁজ বলে জানিয়েছে মিশরের ক্লাবটি। কয়েক দিন পর ট্রাওর নিজেই ক্লাব কর্তাদের সঙ্গে যোগাযোগ করেছেন।

ইএনপিপিআই-র পক্ষ থেকে জানানো হয়েছে, ২৬ বছরের ফুটবলারকে লোনে পিরামিডস ক্লাব থেকে দলে নেওয়া হয়েছিল। ১৮ এপ্রিল ম্যাচ শেষ হওয়ার পর কাউকে কিছু না জানিয়ে কায়রো ফুটবল স্টেডিয়াম থেকে বেরিয়ে যান তিনি। তার পর থেকে ফোন বন্ধ রয়েছে ট্রাওরের। তাঁর এজেন্ট এবং স্ত্রীর মাধ্যমে যোগাযোগ করার চেষ্টা করা হয়েছিল। কিন্তু ট্রাওরের কোনও খোঁজ পাওয়া যায়নি। ঘটনার কয়েক দিন পর ট্রাওর ফোনে যোগাযোগ করেন ক্লাব কর্তাদের সঙ্গে।

ইএনপিপিআই ক্লাবের মালিকানা রয়েছে মিশরের একটি রাষ্ট্রায়ত্ত তেল সংস্থার কাছে। মিশরের ফুটবল নিয়ামক সংস্থা জানিয়েছে, ইএনপিপিআই ফুটবলার নিখোঁজ হওয়ার কথা জানালেও অভিযোগ দায়ের করেনি। ক্লাবের ফুটবল ম্যানেজার মহম্মদ ইসমাইল বলেছেন, ‘‘আমরা আশা করছি ট্রাওর সুস্থ এবং নিরাপদ রয়েছে। আপাতত ওর খোঁজ পাওয়াই আমাদের কাছে সব থেকে গুরুত্বপূর্ণ। বাকি আলোচনা পরেও করা যাবে।’’ তিনি আরও বলেছেন, ‘‘নিখোঁজ হওয়ার ন’দিন পরে ফোনে যোগাযোগ করেছে ট্রাওর। জানিয়েছে, ও মিশরেই রয়েছে। কোথায় বলেনি। কয়েক দিন একা থাকতে চেয়েছে।’’

ট্রাওর কোথায় রয়েছেন, তা জানা নেই তাঁর স্ত্রী এবং পরিবারের অন্য কারও। ফলে উদ্বেগ তৈরি হয়েছে। ১৮ এপ্রিল ম্যাচের আগে ট্রাওর সঙ্গে কোচ বা কোনও সতীর্থের অশান্তি হয়েছিল কি না, তা জানা যায়নি। ২০১৫ সাল থেকে মিশরের একাধিক ক্লাবে খেলেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Missing Egypt footballer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE