Advertisement
১৯ মে ২০২৪
Indian Football

Sunil Chhetri: কোচ চান না, তাই এখনই আর কলকাতায় দেখা যাবে না সুনীল ছেত্রীদের

কলকাতার ভালবাসায় মুগ্ধ ভারতীয় ফুটবলাররা। এ বার তাঁরা চান কেরলে গিয়ে সেখানকার উন্মাদনা গ্রহণ করতে। তাই এখনই কলকাতায় খেলতে চান না তারা।

কলকাতায় খেলবেন না সুনীলরা

কলকাতায় খেলবেন না সুনীলরা ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ১৭:০৩
Share: Save:

এশিয়ান কাপের যোগ্যতা অর্জন পর্ব খেলতে এসে কলকাতার সমর্থনে অভিভূত হয়েছেন সুনীল ছেত্রীরা। প্রতিটি ম্যাচেই স্টেডিয়ামে হাজির ছিলেন গড়ে ৩৫ হাজার দর্শক। শোনা যাচ্ছিল, সেপ্টেম্বরেও ভারতের জাতীয় শিবির এবং বিভিন্ন প্রস্তুতি ম্যাচ হতে পারে কলকাতায়। তবে সেটা সম্ভবত হচ্ছে না। কলকাতায় এখনই আর খেলতে চান না কোচ ইগর স্তিমাচ। শুক্রবার তিনি একটি টুইট করে এ কথা জানিয়েছেন।

কলকাতায় না হলে কোথায় হবে ভারতের শিবির? স্তিমাচের নজর কেরলে। দক্ষিণ ভারতীয় এই রাজ্যে ফুটবল নিয়ে পাগলামি চরমে। সেটাই এ বার সামনে থেকে উপভোগ করতে চাইছেন ক্রোয়েশিয়াজাত এই কোচ। টুইটে লিখেছেন, ‘সেপ্টেম্বরে জাতীয় শিবির এবং ম্যাচ কেরলে হোক এমনটাই চাই। দক্ষিণ ভারতেও ফুটবল ছড়িয়ে দিতে হবে এবং সেখানকার সমর্থকদের ভালবাসা এবং সমর্থন পেতে হবে। কলকাতার অভিজ্ঞতা আমাদের কাছে খুব ভাল। খুব তাড়াতাড়ি ওদের সঙ্গে দেখা হবে। এ বার কেরলের মানুষের সমর্থন দেখানোর পালা।’

সম্প্রতি কেরলে হয়ে গিয়েছে সন্তোষ ট্রফি। সাধারণ ম্যাচেও মাঠভর্তি সমর্থক দেখা গিয়েছে। শুধু কেরলের ম্যাচেই নয়, অন্যান্য ম্যাচেও ভালই ভিড় ছিল। পাশাপাশি কেরল ব্লাস্টার্সের খেলা থাকলে যে ভাবে পাগলামি দেখা যায়, সেটাও চোখে পড়েছে স্তিমাচের। তাই তিনি চান, জাতীয় দলের খেলাতেও কেরলবাসী একই রকম সমর্থন দেখান। স্তিমাচ নিজেই এই ঘোষণা করায় জাতীয় ফুটবল সংস্থা হয়তো বাধা দেবে না। ফলে সেপ্টেম্বরে যুবভারতীতে হয়তো সুনীলদের দেখা যাবে না।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE