Advertisement
২১ মে ২০২৪
Kiss Cam

ক্যামেরা তাক করলেই ঠোঁটে ঠোঁটে ব্যারিকেড! ফুটবল মাঠ মাতাচ্ছে ‘কিস ক্যাম’

ক্যামেরায় যে যুগলকে দেখা যাবে তাদের চুমু খেতে হবে, এটাই শর্ত। সম্প্রতি লা লিগার খেলায় এই ছবি দেখা গিয়েছে। মাঠের মধ্যে বেশ জনপ্রিয় হয়েছে এই ক্যামেরা।

ফুটবল মাঠে একের পর এক চুম্বন।

ফুটবল মাঠে একের পর এক চুম্বন। —প্রতীকী চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ২১:৪৩
Share: Save:

খেলার মধ্যে এ কী দৃশ্য! গোল, কর্নার, ফ্রিকিক, হলুদ কার্ড ছাপিয়ে মধ্যমণি এক ক্যামেরা। যখনই সেই ক্যামেরায় কোনও যুগলকে দেখা যাচ্ছে, তারা ঠোঁটে ঠোঁট ছোঁয়াচ্ছেন। কেউ কয়েক সেকেন্ডের জন্য, তো কেউ একটু দীর্ঘ ক্ষণ। যুগলকে চুমু খেতে দেখে উল্লাস হচ্ছে স্টেডিয়ামে।

এই নতুন প্রযুক্তির নাম ‘কিস ক্যাম।’ ক্যাম অর্থাৎ ক্যামেরা। এই ক্যামেরা যে যুগলকে মাঠের বড় পর্দায় তুলে ধরবে, তাদের চুমু খেতে হবে। এটাই শর্ত। সম্প্রতি লা লিগার খেলায় এই ছবি দেখা গিয়েছে। মাঠের মধ্যে বেশ জনপ্রিয় হয়েছে এই ক্যামেরা। কোনও যুগলকে ক্যামেরায় দেখা গেলে তারা চুমু খেতে লজ্জা পাচ্ছেন না।

ফুটবল মাঠে নতুন হলেও খেলার দুনিয়ায় এই ছবি নতুন নয়। প্রথম এই ক্যামেরা দেখা গিয়েছে বাস্কেটবলে। আমেরিকার পেশাদার বাস্কেটবল প্রতিযোগিতায় এই ক্যামেরার ব্যবহার অনেক আগে থেকেই হয়। দর্শকরা তা দেদার পছন্দ করেন। এ বার ফুটবল মাঠেও দেখা যাচ্ছে এই দৃশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kiss Cam la liga Playground
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE