Advertisement
১৯ মে ২০২৪
Footballer Attacked

শপিং মলে ফুটবলারের উপর অ্যাসিড হামলা, তিন দিনে আক্রান্ত জাতীয় দলের দু’জন

মালয়েশিয়ার জাতীয় দলের এক ফুটবলারের উপর অ্যাসিড হামলা হয়েছে। শপিং মলে কেনাকাটার সময় তাঁর উপর হামলা হয় বলে জানা গিয়েছে।

football

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২৪ ১৮:৫৪
Share: Save:

তিন দিনের ব্যবধানে আক্রান্ত একই দলের দুই ফুটবলার। মালয়েশিয়ার জাতীয় দলের এক ফুটবলারের উপর অ্যাসিড হামলা হয়েছে। শপিং মলে কেনাকাটার সময় তাঁর উপর হামলা হয় বলে জানা গিয়েছে। শরীরের বেশ কিছুটা অংশ পুড়ে গিয়েছে। কয়েক দিন আগে তাঁর এক সতীর্থকে মারধর করা হয়েছিল।

মালয়েশিয়ার জাতীয় দলের ফুটবলার ফয়জ়ল হালিমের উপর অ্যাসিড ছোড়া হয়। সে দেশের ফুটবল সংস্থার এক আধিকারিক জানিয়েছেন, মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের একটি শপিং মলে এই হামলা হয়েছে। তাতে গলা, কাঁধ ও হাতের অনেকটা পুড়ে গিয়েছে। আপাতত ফয়জ়ল হাসপাতালে ভর্তি।

কুয়ালালামপুরের পুলিশ প্রধান হুসেন ওমর খান জানিয়েছেন, ফয়জ়লের উপর হামলা চালানোর অভিযোগে এক জনকে গ্রেফতার করা হয়েছে। কেন তিনি হামলা চালিয়েছেন সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

তিন দিন আগে মালয়েশিয়ার জাতীয় দলের আর এক ফুটবলার আখিয়ার রশিদের উপর হামলা হয়েছিল। তাঁর বাড়ির বাইরে কয়েক জন তাঁকে মারধর করে। রশিদের মাথা ও পায়ে আঘাত লাগে। তাঁর কাছে থাকা টাকা ও মোবাইল ছিনতাই হয়েছে বলে খবর। এ বার আর এক ফুটবলারের উপর অ্যাসিড হামলা হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Acid Attack footballer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE