Advertisement
১৭ মে ২০২৪
Manchester United

EPL 2022: লিভারপুলকে হারিয়ে প্রথম জয় স্যাঞ্চোদের

ম্যাচের শুরুতেই অ্যান্থনি এলাঙ্গা সহজ সুযোগ নষ্ট করেন। কিন্তু ম্যান ইউয়ের ক্রমাগত আক্রমণই ১৬ মিনিটে তাদের এগিয়ে দেয়।

গোল করছেন মার্কাস ব়্যাশফোর্ড।

গোল করছেন মার্কাস ব়্যাশফোর্ড। ছবি সংগৃহীত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ০৬:৩৬
Share: Save:

ম্যাচ শুরু হওয়ার আগে পর্যন্ত লিভারপুলকেই এগিয়ে রেখেছিলেন বিশেষজ্ঞেরা। শেষ ম্যাচে ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে ০-৪ গোলে হারের পরে লিভারপুলের বিরুদ্ধে লড়াকু ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে দেখার আশা করেননি তাঁদের সমর্থকেরাও। কিন্তু ম্যাচের প্রথমার্ধ থেকেই যেন পুরনো সেই ম্যান ইউনাইটেডকে খুঁজে পাওয়া গেল। এরিক টেন হ্যাগের যুগেই ফের লিভারপুলের বিরুদ্ধে ওল্ড ট্র্যাফোর্ডে জয় ছিনিয়ে নিল ‘দ্য রেড ডেভিলস’। ম্যান ইউনাইটেড জিতল ২-১ গোলে।

চিরপ্রতিদ্বন্দ্বী লিভারপুলকে হারিয়েই চলতি মরসুমের প্রথম জয় পেলেন ক্রিশ্চিয়ান এরিকসেনরা।

ম্যাচের শুরুতেই অ্যান্থনি এলাঙ্গা সহজ সুযোগ নষ্ট করেন। কিন্তু ম্যান ইউয়ের ক্রমাগত আক্রমণই ১৬ মিনিটে তাদের এগিয়ে দেয়। বক্সের মধ্য থেকে দুরন্ত শটে দলকে এগিয়ে দেন জ্যাডন স্যাঞ্চো। দ্বিতীয়ার্ধে ৫৩ মিনিটে ২-০ করেন মার্কাস র‌্যাশফোর্ড। অ্যালিসন বেকারকে প্রথম পোস্টেই পরাস্ত করেন ইংরেজ স্ট্রাইকার। ৮১ মিনিটে মহম্মদ সালাহ ব্যবধান কমালেও লাভ হয়নি।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও হ্যারি ম্যাগুয়েরকে এ দিন শুরু থেকে খেলাননি টেন হ্যাগ। রোনাল্ডো শেষে নামলেও ম্যাগুয়েরকে নামানোর ঝুঁকি নেননি নতুন ম্যানেজার। তিনি আর প্রথম দলে ফেরেন কি না দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE