Advertisement
০৫ মে ২০২৪
Antonio López Habas

ভিসা পেয়ে গেলেন মোহনবাগানের কোচ হাবাস, কলকাতা ডার্বিতে কি তিনিই থাকবেন ডাগআউটে‍‌?

মোহনবাগানের নতুন কোচ হিসেবে আন্তোনিয়ো লোপেস হাবাসের নাম ঘোষণা করা হয়ে গেলেও ভারতের ভিসা না পাওয়ায় এত দিন দলের সঙ্গে যোগ দিতে পারেননি তিনি।

আন্তোনিয়ো লোপেস হাবাসের।

আন্তোনিয়ো লোপেস হাবাসের। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৪ ২৩:৫৬
Share: Save:

মোহনবাগানের নতুন কোচ হিসেবে আন্তোনিয়ো লোপেস হাবাসের নাম ঘোষণা করা হয়ে গেলেও ভারতের ভিসা না পাওয়ায় এত দিন দলের সঙ্গে যোগ দিতে পারেননি তিনি। অবশেষে ভারতে আসার ভিসা পেয়ে গেলেন স্প্যানিশ কোচ। দীর্ঘ দিন ধরে চেষ্টা চালানোর পর ভারতের ভিসা পেলেন তিনি। সব ঠিক থাকলে আগামী সোমবার ভুবনেশ্বরে মোহনবাগান দলের সঙ্গে যোগ দিতে পারেন হাবাস। তাঁর অনুপস্থিতিতে দলের দায়িত্ব সামলাচ্ছিলেন সহকারী কোচ ক্লিফোর্ড মিরান্ডা। হাবাস এসে গেলে তিনিই দায়িত্ব নেবেন। এত দিন ফোনের মাধ্যমে মিরান্ডাকে নির্দেশ দিচ্ছিলেন হাবাস।

সুপার কাপের প্রথম ম্যাচে শ্রীনিধি ডেকানকে ২-১ গোলে হারিয়ে যাত্রা শুরু করেছে মোহনবাগান। কিন্তু দুর্বল দলের বিরুদ্ধেও সবুজ-মেরুনের হতশ্রী পারফরম্যান্স কারওরই নজর এড়ায়নি। হাবাস এলে পরিস্থিতি বদলাতে পারে। তবে স্পেনের কোচ আসার আগেই দ্বিতীয় ম্যাচ খেলে ফেলবে মোহনবাগান। আগামী রবিবার তাদের খেলা হায়দরাবাদ এফসি-র বিরুদ্ধে। সেখানে কোচের দায়িত্ব সামলাতে হবে মিরান্ডাকেই।

১৯ জানুয়ারি কলকাতা ডার্বি। সেই ম্যাচে ডাগআউটে থাকতে পারেন হাবাস। তবে চূড়ান্ত কোনও খবর এখনও পাওয়া যায়নি। তবে সূত্রের খবর, সুপার কাপের ডার্বিতে দুই স্প্যানিশ কোচের দ্বৈরথ দেখতে পাওয়া গেলে অবাক হওয়ার কিছু নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohun Bagan indian super league
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE