Advertisement
১৮ মে ২০২৪
Neymar jr

নেমারের গোল অভিযান চলছে, জয় পিএসজির

ম্যাচের ৩০ মিনিটে মূল্যবান গোল আসে ব্রাজিলীয় তারকার পা থেকে। এই নিয়ে চলতি ফরাসি লিগ ওয়ান মরসুমে আট গোল হয়ে গেল তাঁর। ম্যানেজার ক্রিস্তোফ গালচিয়ে কোনও রকম ঝুঁকি না নিয়ে তিন তারকা নেমার।

উচ্ছ্বাস: দলকে এগিয়ে দেওয়ার পরে নেমার। শনিবার।

উচ্ছ্বাস: দলকে এগিয়ে দেওয়ার পরে নেমার। শনিবার। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ০৭:১৮
Share: Save:

ফরাসি লিগ ওয়ান

পিএসজি ১ ব্রেস্ট ০

গত মরসুমে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায়ের পরে তিনি শিকার হয়েছিলেন প্রবল সমালোচনার। অনেকে এমনও দাবি তুলেছিলেন যে, বিপুল অর্থ ব্যয় করে ‘অচল’ ব্রাজিলীয় তারকাকে নিয়ে আসা হয়েছে। সময় এগিয়েছে। খোলস ছেড়ে বেরিয়ে এসেছেন নেমার দা সিলভা স্যান্টোস জুনিয়র। শনিবার তাঁর গোলেই ব্রেস্টকে হারিয়ে ফরাসি লিগ ওয়ানে শীর্ষস্থান ধরে রাখল গতবারের চ্যাম্পিয়ন প্যারিস সঁ জরমঁ।

ম্যাচের ৩০ মিনিটে মূল্যবান গোল আসে ব্রাজিলীয় তারকার পা থেকে। এই নিয়ে চলতি ফরাসি লিগ ওয়ান মরসুমে আট গোল হয়ে গেল তাঁর। ম্যানেজার ক্রিস্তোফ গালচিয়ে কোনও রকম ঝুঁকি না নিয়ে তিন তারকা নেমার, লিয়োনেল মেসি এবং কিলিয়ান এমবাপেকে প্রথম একাদশে রেখেই দল তৈরি করেছিলেন। কিন্তু তার পরেও ব্রেস্ট-এর রক্ষণাত্মক ফুটবল কৌশলে গোলের রাস্তা হারিয়ে ফেলে পিএসজি। কিন্তু নেমার গোল করার পরে স্বস্তি ফেরে শিবিরে।

ম্যাচের পরে যা নিয়ে ব্রাজিলীয় তারকা বলেছেন, “প্রত্যেক ম্যাচে গোল করার মানসিকতা নিয়েই খেলতে নামি। এই তিন পয়েন্ট আমাদের জন্য খুবই প্রয়োজনীয় ছিল। দলকে জিতিয়ে আমি আনন্দিত। এই ছন্দ ধরে রাখতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neymar jr Paris Saint-Germain France Ligue 1
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE