Advertisement
১৯ মে ২০২৪
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়তে চান রোনাল্ডো, দলের কাছে তাঁকে ছেড়ে দেওয়ার আবেদন

চ্যাম্পিয়ন লিগে খেলতে পারবে না ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। সেই কারণে অন্য দলে যেতে চাইছেন রোনাল্ডো।

দল ছাড়তে চান রোনাল্ডো।

দল ছাড়তে চান রোনাল্ডো। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
ম্যাঞ্চেস্টার শেষ আপডেট: ০২ জুলাই ২০২২ ২২:১৪
Share: Save:

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছেড়ে যেতে চান ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁকে ছেড়ে দিতে আবেদন করেছেন পর্তুগিজ তারকা। রোনাল্ডো মনে করেন তাঁর দল ছেড়ে যাওয়ার সময় হয়েছে। ম্যাঞ্চেস্টার এই বিষয় নিয়ে কোনও কথা বলতে চায়নি।

এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের সূত্র অনুযায়ী, ম্যাঞ্চেস্টারকে ইতিমধ্যেই রোনাল্ডো বলেছেন তাঁকে ছেড়ে দিতে। আগামী মরসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলতে পারবে না ম্যাঞ্চেস্টার। সেই কারণেই রোনাল্ডো দল ছাড়তে চান বলে জানা গিয়েছে। রিয়াল মাদ্রিদ, জুভেন্টাসে সাফল্যের সঙ্গে খেলার পর তাঁর পুরনো দল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ফিরে এসেছিলেন রোনাল্ডো। কিন্তু এই মরসুমে প্রিমিয়ার লিগের ইতিহাসে সব থেকে খারাপ খেলেছে ম্যাঞ্চেস্টার। ষষ্ঠ স্থানে শেষ করে তারা। পেয়েছে মাত্র ১৬টি জয়। লিগজয়ী ম্যাঞ্চেস্টার সিটির সঙ্গে তাদের তফাত ছিল ৩৫ পয়েন্টের।

চ্যাম্পিয়ন্স লিগের যোগ্যতা অর্জন না করতে পারায় ম্যাঞ্চেস্টারকে নিয়ে খুশি নন রোনাল্ডো। ইউরোপা লিগে খেলবে ম্যাঞ্চেস্টার। সেই লিগে কোনও দিন খেলেননি রোনাল্ডো। সেই কারণেই ম্যাঞ্চেস্টারকে বলেছেন তাঁকে ছেড়ে দিতে। কোনও দল তাঁকে নিতে চাইলে ম্যাঞ্চেস্টারকে ছাড়ার জন্য বলেছেন রোনাল্ডো। তিনি আরও তিন-চার বছর খেলতে চান। ম্যাঞ্চেস্টারের প্রতি তাঁর সম্মান থাকলেও নতুন কোচ এরিক টেন হ্যাগের দল গঠনে অনেক বছর লাগবে বলে মনে করেন রোনাল্ডো।

ম্যাঞ্চেস্টার কিছু দিন আগে জানিয়েছিল রোনাল্ডোকে ছাড়া হবে না। রোনাল্ডো নিজেও জানিয়েছিলেন যে তিনি ম্যাঞ্চেস্টারে খুশি। কিন্তু আগামী দিনে সেটাই হবে কি না, তা নিশ্চিত নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE