Advertisement
০৪ মে ২০২৪
I League

গোলরক্ষকের মারা শট মাটি না ছুঁয়েই জড়িয়ে গেল জালে, রইল ভিডিয়ো

গোলরক্ষকের মারা বল বিপক্ষের ফুটবলারের কাছে গেলেও মাটি না ছুঁয়ে জড়িয়ে গেল জালে। আইলিগ এমনই এক গোল দেখলেন ফুটবল ভক্তরা। রবিবার রিয়াল কাশ্মীর বনাম চার্চিল ব্রাদার্সের ম্যাচে এই গোলটি করেন নোহিয়ার ক্রিজো।

Representative image of football

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:০০
Share: Save:

বল মাটি ছুঁল না। গোলরক্ষকের মারা বল বিপক্ষের ফুটবলারের কাছে গেলেও শেষ পর্যন্ত জড়িয়ে গেল জালে। আইলিগ এমনই এক গোল দেখলেন ফুটবল ভক্তরা। রবিবার রিয়াল কাশ্মীর বনাম চার্চিল ব্রাদার্সের ম্যাচে এই গোলটি করেন নোহিয়ার ক্রিজো।

রবিবার রিয়াল কাশ্মীর ২-০ গোলে হারিয়ে দেয় চার্চিলকে। সেই ম্যাচে ৬৬ মিনিটের মাথায় কাশ্মীরের দলটির হয়ে গোল করেন ইভোরি কোস্টের ক্রিজো। প্রাক্তন ফুটবলার দিদিয়ার দ্রোগবার দেশের ক্রিজো প্রায় মাঝ মাঠ থেকে ভলিতে বল জালে জড়িয়ে দেন। যে চার্চিলের রক্ষণ ভাঙতে একটা সময় বেশ চাপে ছিল কাশ্মীর, তাদের বিরুদ্ধেই ১-০ গোলে এগিয়ে যায় তারা।

ক্রিজোর গোলের শুরুটি করেছিলেন কাশ্মীরের গোলরক্ষক শাবির খান। গোল কিক নিয়েছিলেন তিনি। সেই শটে হেড করেন চার্চিলের এক ফুটবলার। ফিরতি হেড করেন কাশ্মীরের রক্ষণ ভাগের এক ফুটবলার। সেই বল মাটিতে পড়তে দেননি ক্রিজো। গোলের দিকে পিছন করে থাকা অবস্থায় বল ধরে ঘুরে গিয়ে গোলে শট মারেন তিনি। চার্চিলের গোলরক্ষক লাফিয়েও বলের নাগাল পাননি।

এই জয়ের ফলে আইলিগে দ্বিতীয় স্থানে উঠে এল কাশ্মীর। ১৪ ম্যাচে ২৬ পয়েন্ট তাদের। শীর্ষে রয়েছে মহমেডান। ১৫ ম্যাচে ৩৪ পয়েন্ট কলকাতার ক্লাবটির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

I League Real Kashmir FC Churchill Brothers SC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE