Advertisement
১৮ মে ২০২৪
Lionel Messi

মেসির নতুন গন্তব্য ফাঁস! প্যারিস ছেড়ে কোথায় যাচ্ছেন লিয়ো? জানিয়ে দিলেন প্রিয় বন্ধু

পিএসজি ছেড়ে কোন ক্লাবে যাচ্ছেন লিয়োনেল মেসি? হাজার জল্পনার মাঝে এ বার মেসির গন্তব্য নিয়ে মুখ খুললেন তাঁর প্রিয় বন্ধু। গোপন কথা ফাঁস করে দিয়েছেন তিনি।

Picture of Lionel Messi

পিএসজি-র সঙ্গে কি এ বার সম্পর্ক ছিন্ন হতে চলেছে লিয়োনেল মেসির। তাঁর ক্লাব বদলের গোপন কথা ফাঁস। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:৫৩
Share: Save:

প্যারিস সঁ জরমঁ-এর হয়েই কি পরের মরসুমে খেলবেন লিয়োনেল মেসি? না কি মরসুম শেষ হলেই যাবেন নতুন ক্লাবে? বিশ্বকাপের পর থেকে এই প্রশ্নই ঘুরছে মেসি সমর্থকদের মনে। জল্পনায় উঠে এসেছে বেশ কিছু ক্লাবের নাম। এ বার সেই জল্পনায় নতুন নাম তুললেন সের্খিয়ো আগুয়েরো। মেসির প্রাক্তন সতীর্থ ও ভাল বন্ধু আগুয়েরো গোপন কথা ফাঁস করে দিয়েছেন।

রোজারিয়োর নিউয়েল ওল্ড বয়েজ় ক্লাবে প্রথম খেলা শুরু করেছিলেন মেসি। পরে সেখান থেকে যান বার্সেলোনার লা মাসিয়া অ্যাকাডেমিতে। নিজের প্রথম ক্লাবে ফিরতে পারেন লিয়ো। এমনটাই জানিয়েছেন আগুয়েরো। একটি রেডিয়ো চ্যানেলে আগুয়েরো বলেন, ‘‘মেসি কিন্তু নিউয়েলে খেলার কথা খুব মন দিয়ে ভাবছে।’’

আগুয়েরো এ কথা বলার পরে পরিস্থিতি সামাল দিতে নামেন মেসির আর এক প্রাক্তন সতীর্থ ম্যাক্সি রদ্রিগেজ়। তিনি বলেন, ‘‘আগুয়েরো ওর মতোই কথা বলছে। ও চুপ করে থাকতেই পারে না। এখনও কিছু ঠিক হয়নি।’’ যে ভাবে আগুয়েরোর কথা ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছেন রদ্রিগেজ় তাতে সন্দেহ আরও বেড়েছে। কারণ, রদ্রিগেজ় নিজেও কেরিয়ার শেষ করেছেন নিউয়েলসের হয়ে। তিনি আরও বলেন, ‘‘এখনই কিছু বলা যাবে না। আমাদের অপেক্ষা করতে হবে। আমরা তো আর আগে থেকে কিছু বলতে পারব না। যেটা হবে সেটা সবাই দেখতে পাবে।’’

চলতি বছরের শেষে নিউয়েলের হয়ে একটি প্রীতি ম্যাচে খেলার কথা মেসির। ক্লাবের একটি সূত্র জানিয়েছে, সেই ম্যাচ খেলার সময়ই নিজের পুরনো ক্লাবের সঙ্গে কথাবার্তা চূড়ান্ত করে ফেলবেন মেসি। ফুটবল জীবনের প্রথম ৫ বছর যে ক্লাবের হয়ে তিনি খেলেছেন সেই ক্লাবের হয়েই কেরিয়ার শেষ করার কথা ভাবছেন লিয়ো।

প্রথমে জল্পনা ছড়িয়েছিল যে আমেরিকার মেজর সকার লিগের ক্লাব ইন্টার মায়ামিতে যেতে পারেন মেসি। তাদের সঙ্গে নাকি কথাবার্তা অনেকটা এগিয়েছে। পিএসজির সঙ্গে তাঁর সম্পর্ক যে খুব ভাল নয়, তা নতুন চুক্তিতে মেসির সই না করা থেকেই পরিষ্কার। ক্লাবের সঙ্গে চুক্তি নিয়ে আলোচনাও বন্ধ। এই পরিস্থিতিতে মেসি কোন ক্লাবের দিকে পা বাড়ান সে দিকেই নজর রয়েছে তাঁর ভক্তদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi Sergio Aguero PSG
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE