Advertisement
০৩ মে ২০২৪
Juventus

Serie A: রুদ্ধশ্বাস জয় পেল জুভেন্টাস

রবিবার ঘরের মাঠে দুর্দান্ত শুরু করেছিল জোসে মোরিনহোর রোমা। ১১ মিনিটে ট্যামি আব্রাহাম গোল করে দলকে এগিয়ে দেন।

রোমার বিরুদ্ধে নাটকীয় জয় জুভেন্তাসের।

রোমার বিরুদ্ধে নাটকীয় জয় জুভেন্তাসের। ছবি পিটিআই।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২২ ০৭:৩৩
Share: Save:

সেরি আ

রোমা ৩ জুভেন্টাস ৪

ফরাসি লিগ ওয়ান

লিয়ঁ ১ পিএসজি ১

রবিবার ইউরোপীয় ক্লাব ফুটবলে দুই ভিন্ন ঘটনার সাক্ষী রইলেন সমর্থকেরা। সেরি আ-তে সাত গোলের রুদ্ধশ্বাস ম্যাচে এএস রোমাকে ৪-৩ হারাল জুভেন্টাস। অন্য দিকে, ফরাসি লিগ ওয়ানে লিয়োনেল মেসি এবং নেমার দা সিলভা স্যান্টোস জুনিয়রহীন প্যারিস সাঁ জারমাঁ হার বাঁচাল থিলো কেরারের গোলে।

রবিবার ঘরের মাঠে দুর্দান্ত শুরু করেছিল জোসে মোরিনহোর রোমা। ১১ মিনিটে ট্যামি আব্রাহাম গোল করে দলকে এগিয়ে দেন। কিন্তু সাত মিনিটের মধ্যেই ১-১ করেন জুভেন্টাসের পাওলো দিবালা। ৪৮ মিনিটে হেনরি মাখতারিয়ান ২-১ এগিয়ে দেন রোমাকে। ৫৩ মিনিটে ৩-১ করেন লোরেঞ্জ়ো পেলেগ্রিনি। কিন্তু ১৭ মিনিট পরেই নাটকীয় ভাবে বদলে যায় ম্যাচের রং। ৭০ মিনিটে ২-৩ করেন জুভেন্টাসের ম্যানুয়েল লোকাতেল্লি। দু’মিনিটের মধ্যেই ৩-৩ করে দেন দেয়ান কুলুসেভেস্কি। ৭৭ মিনিটে ৪-৩ করেন মাত্তিয়া দে সিলিয়ো। চার মিনিটের মধ্যেই লাল কার্ড (দ্বিতীয় হলুদ) দেখেন মাতিয়াস দে লিখ‌্‌ট। জুভেন্টাস দশ জন হয়ে যাওয়ার পরেও ম্যাচে ফিরে আসতে পারেনি জোসের দল।

সাত মিনিটে তিন গোল খেয়ে জয় হাতছাড়া করে মোরিনহো ম্যাচের পরে বলেছেন, ‘’৭০ মিনিট পর্যন্ত ম্যাচ আমরাই নিয়ন্ত্রণ করছিলাম। কিন্তু তার পরেই ফুটবলাররা মানসিক ভাবে ভেঙে পড়ে।’’ যোগ করেছেন, ‘‘লোকাতেল্লির গোলের পরেই দলের প্রতিরোধের শক্তি হারিয়ে গিয়েছিল। আমরাই জুভেন্টাসকে ম্যাচে ফিরে আসার রাস্তা করে দিয়েছিলাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Juventus Serie A roma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE