Advertisement
২২ মে ২০২৪
Gerard Pique

শাকিরার মতো সুন্দরী চাই! নতুন বান্ধবীর রূপ বদলে বিতর্কে পিকে

নতুন বিতর্কে জড়ালেন বার্সেলোনার প্রাক্তন ফুটবলার পিকে। বান্ধবীর রূপের খুঁত ঢাকতে প্লাস্টিক সার্জারি করিয়েছেন তিনি। যা নিয়ে তাঁর সমালোচনায় মুখর অনেকেই।

পিকে একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন শাকিরার সঙ্গে বিচ্ছেদের পর থেকে।

পিকে একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন শাকিরার সঙ্গে বিচ্ছেদের পর থেকে। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ১৬:০২
Share: Save:

বিতর্ক যেন পিছু ছাড়ছে না জেরার্ড পিকের। শাকিরার সঙ্গে বিচ্ছেদের পর নতুন বান্ধবী ক্লারা চিয়া মার্টির সঙ্গে থাকছেন স্পেনের প্রাক্তন ডিফেন্ডার। নতুন বিতর্কে জড়ালেন তিনি। অভিযোগ, রূপের খুঁত ঢাকতে বান্ধবীর প্লাস্টিক সার্জারি করিয়েছেন পিকে।

১২ বছরের ছোট বান্ধবীর সঙ্গে সম্পর্কের জড়ানোর জন্যই শাকিরার সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়েছে। পপ তারকার সঙ্গে লিয়োনেল মেসির প্রাক্তন সতীর্থের সম্পর্ক তলানিতে ঠেকেছিল। সরকারি ভাবে বিচ্ছেদের আগে থেকেই ক্লারার সঙ্গে থাকতে শুরু করেছিলেন পিকে। স্পেনের সংবাদপত্র মার্কার প্রতিবেদন অনুযায়ী, ক্লারার সৌন্দর্যে খুশি ছিলেন না পিকে। বিশেষ করে তাঁর ঠোঁট পছন্দ হয়নি তাঁর। তাই কয়েক দিন আগে ক্লারার ঠোঁটের প্লাস্টিক সার্জারি করিয়েছেন পিকে। স্পেনের সংবাদমাধ্যমের দাবি, বান্ধবীর খুঁত ঢাকতে আরও প্লাস্টিক সার্জারি করাতে পারেন তিনি। ক্লারাকে নিজের স্বপ্নসুন্দরী করে তুলতে চাইছেন। তাঁর এই মানসিকতা নিয়ে সমালোচনা শুরু হয়েছে। অনেকে তাঁকে অপরিণত মস্তিষ্কের বলেছেন। যদিও এ নিয়ে মুখ খোলেননি পিকে বা তাঁর বান্ধবী ক্লারা।

স্পেনের ক্রীড়া সাংবাদিক জর্ডি মার্টিন একহাত নিয়েছেন পিকেকে। তিনি সমালোচনা করে লিখেছেন, ‘‘আপনাকে অনেকেই হয়তো সমর্থন করবেন। কিন্তু আমি পারছি না। শাকিরার সঙ্গে সম্পর্কটা আপনার জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ ছিল। আপনি আসলে হীনম্মন্যতায় ভুগতেন। শাকিরার পাশে নিজেকে ছোট মনে করতেন। তাই আপনার কমবয়সি বান্ধবীর প্রয়োজন হয়েছে। আপনি আসলে অপরিণত। নিজের প্রসাধনের জন্য কারও অর্থের প্রয়োজন হয় না শাকিরার।’’

শাকিরার সঙ্গে বিচ্ছেদের পরেও একাধিক বিতর্কে জড়িয়েছেন পিকে। বার্সেলোনাও তাঁর সঙ্গে আর নতুন চুক্তি করেনি। শাকিরা তাঁর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনেন। পিকে-কে কটাক্ষ করে একটি গানও গেয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gerard Pique Shakira Plastic Surgery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE