Advertisement
১৯ মে ২০২৪
Cristiano Ronaldo

মেসির নাম শুনলেই যা পাচ্ছেন ছুড়ে মারছেন রোনাল্ডো! এ বার কী করলেন, প্রকাশ্যে ভিডিয়ো

টানা দু’ম্যাচ গোল পেলেন না রোনাল্ডো। সৌদির লিগ জয়ের দৌড়ে কিছুটা পিছিয়ে পড়ল আল নাসের। গোটা ম্যাচে রোনাল্ডোকে চাপে রাখলেন প্রতিপক্ষ ক্লাবের সমর্থকরা। তাঁদের বিদ্রুপে মেজাজ হারালেন।

picture of Cristiano Ronaldo

মেসির নাম শুনলেই এখন মেজাজ হারাচ্ছেন রোনাল্ডো। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ১৬:৫১
Share: Save:

সৌদি আরবের ক্লাব আল নাসেরের সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর চুক্তি হওয়ার পর থেকেই তাল ঠুকছে প্রতিপক্ষ ক্লাব। লিয়োনেল মেসিকে নিয়ে নানা রকম প্রচার করা হচ্ছে আল ইত্তিহাদের পক্ষ থেকে। এ বার ক্লাবের সমর্থকরাও যোগ দিলেন তাতে। বৃহস্পতিবারের ম্যাচে সারা ক্ষণ চাপে রাখা হল রোনাল্ডোকে।

সৌদির লিগ খেতাব জেতার দুই প্রধান দাবিদার আল নাসের এবং আল ইত্তিহাদ। বৃহস্পতিবার রোনাল্ডোদের হারিয়ে লিগ তালিকায় শীর্ষে উঠে এসেছে প্রতিপক্ষ ক্লাবটি। রোনাল্ডোর দলের পক্ষে খেলার ফলাফল ০-১। খেলা শুরুর আগে থেকেই প্রতিপক্ষ দলের সমর্থকদের উপহাসের মুখে পড়তে হয় পর্তুগালের অধিনায়ককে।

খেলা শুরুর আগে সতীর্থদের সঙ্গে গা ঘামাচ্ছিলেন রোনাল্ডো। তাঁকে দেখে ‘মেসি, মেসি’ বলে চিৎকার শুরু করেন আল ইত্তিহাদ সমর্থকরা। একই সঙ্গে তাঁরা ক্লাব কর্তাদের কাছে দাবি জানান, মেসিকে সই করানোর জন্য। তুলে ধরা হয় মেসির ছবি দেওয়া পোস্টার, ব্যানার। মেসির নামে চিৎকার শুনে বিরক্ত হন রোনাল্ডো। যদিও সে সময় কিছু বলেননি তিনি। খেলা চলার সময়ও ইত্তিহাদ সমর্থকদের হাতে ছিল মেসির ছবি। গ্যালারি থেকে মাঝে মধ্যেই মেসির নাম ধরে চিৎকার করেছেন তাঁরা।

এ সব দেখে মেজাজ সপ্তমে চড়েছে রোনাল্ডোর। শেষ পর্যন্ত তিন পয়েন্ট মাঠে রেখেই সাজঘরে ফিরতে হয়েছে তাঁদের। মাঠ ছাড়ার সময় রোনাল্ডোর হতাশা এবং ক্ষোভের বহিঃপ্রকাশ দেখা গিয়েছে। সতীর্থরা শান্ত করার চেষ্টা করলেও লাভ হয়নি। রাগে জলের বোতলে লাথি মারেন তিনি। সাজঘরে যাওয়ার ট্যানেলে ঢোকার সময় অধিনায়কের বাহু বন্ধনী ছিঁড়ে ফেলে দিতেও দেখা যায় ক্ষুব্ধ রোনাল্ডোকে। এই নিয়ে টানা দু’ম্যাচে গোল পেলেন না রোনাল্ডো।

এর আগে ক্লাবের ১০ নম্বর জার্সিতে মেসির নাম লিখে বিক্রি করতে শুরু করেছিলেন আল ইত্তিহাদ কর্তারা। রোনাল্ডো রিয়াধে পৌঁছানোর আগে থেকেই নানা ভাবে মেসির নাম ব্যবহার করে পাল্টা চাপ তৈরি করতে চাইছেন তাঁরা। পিএসজির সঙ্গে চুক্তি শেষ হওয়ার পর মেসিকে সই করানোর চেষ্টা করা হবে বলে কিছু দিন আগে দাবি করেছিলেন আল ইত্তিহাদের এক কর্তা। সব মিলিয়ে রিয়াধে গিয়েও শান্তিতে নেই রোনাল্ডো। তাঁকে তাড়া করছেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী অধিনায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Lionel Messi Al Nassr
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE