Advertisement
০২ মে ২০২৪
boris becker

Boris Becker: ছোট কুঠুরি পছন্দ হয়নি, তাই জেলের সব চেয়ে আরামদায়ক কুঠুরি পেলেন বেকার

স্বস্তি পেলেন বরিস বেকার। আর থাকতে হবে না ছোট কুঠুরিতে। প্রাক্তন টেনিস তারকার জন্য অন্য কুঠুরির ব্যবস্থা করলেন জেল কর্তৃপক্ষ।

—ফাইল চিত্র

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ১৮ মে ২০২২ ১৭:৫৩
Share: Save:

জেলের কুঠুরি পছন্দ হয়নি বরিস বেকারের। ছোট যে কুঠুরিতে তাঁকে রাখা হয়েছিল, সেই নিয়ে অভিযোগ জানিয়েছিলেন প্রাক্তন টেনিস তারকা। তাঁর আবেদন শুনলেন জেল কর্তৃপক্ষ। এখন থেকে জেলের ট্রিনিটি উইংয়ে থাকবেন বেকার।

আগের কুঠুরিতে থাকার সময় জেল কর্তৃপক্ষকে বিরক্ত করে দিয়েছেন প্রাক্তন টেনিস তারকা। বার বার জরুরি ঘণ্টা বাজিয়েছেন দরজা খুলে রাখার জন্য। কর্তৃপক্ষের তরফে বলা হয়, “এটা হোটেলের রুম সার্ভিস নয়।” তবে এ বার কিছুটা স্বাচ্ছন্দ্য পাবেন বেকার। ট্রিনিটি উইংয়ে থাকা এক প্রাক্তন বন্দি ক্রিস অ্যাটকিন্স বলেন, “ট্রিনিটি অনেক বেশি খোলামেলা। এখানের বন্দিরা সহজে কুঠুরির বাইরে যেতে পারে খেলার জন্য, পড়াশোনা করার জন্য, কাজ করার জন্য।” তাঁর মতে এখানে অনেক বেশি কাজ করার সুযোগ পাবেন বেকার।

আরও পড়ুন:
আরও পড়ুন:

দক্ষিণ-পশ্চিম লন্ডনের জেলে রাতে ভাল ঘুম হচ্ছিল না বেকারের। সারা রাতই নাকি জেলে নানা রকম শব্দ হয়। বেকারের ঘনিষ্ঠরা জানিয়েছিলেন, মাত্র কয়েক দিনের জেল-জীবনেই হাঁপিয়ে উঠেছিলেন প্রাক্তন টেনিস খেলোয়াড়। আড়াই বছর কী ভাবে কাটাবেন, সেটাই এখন তাঁর সব থেকে বড় চিন্তা। বেকারের এক ঘনিষ্ঠ বলেছেন, ‘‘ও ভাবতেই পারেনি এত খারাপ অবস্থার মধ্যে থাকতে হবে। ওর সব থেকে খারাপ লাগছে জেলের খাবার। বেকার বিশ্বাসই করতে পারছে না এত খারাপ আর ছোট জায়গায় থাকতে হবে। প্রথম দিন ওকে ভুট্টা দানা দিয়ে শুয়োরের মাংসের একটা পদ খেতে দেওয়া হয়েছিল। সেটা একদমই ভাল ছিল না। কিন্তু ওকে এই পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে হবে। জেলের অস্বাস্থ্যকর পরিবেশ নিয়েও বেশ উদ্বিগ্ন বেকার। জেলের বন্দির সংখ্যাও অত্যন্ত বেশি। এত ভিড় বেকারের পছন্দ হচ্ছে না।’’ এ বার কিছুটা স্বস্তি পেলেন বেকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

boris becker Tennis arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE