Advertisement
১৯ মে ২০২৪
India vs England 2021

‘তোমার থেকে প্রশংসা পাওয়া অনেক বড় ব্যাপার’, কার উদ্দেশে বললেন ঋষভ পন্থ?

গত কয়েকটি টেস্টে ব্যাট হাতে দুরন্ত খেলেছেন ঋষভ পন্থ। উইকেটকিপিংয়ে যে টুকু খামতি ছিল, আপ্রাণ চেষ্টা করছেন সেটাও মিটিয়ে দিতে।

উইকেটের পিছনে এ ভাবেই সামলেছেন পন্থ।

উইকেটের পিছনে এ ভাবেই সামলেছেন পন্থ। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২১ ১৮:২৫
Share: Save:

গত কয়েকটি টেস্টে ব্যাট হাতে দুরন্ত খেলেছেন ঋষভ পন্থ। উইকেটকিপিংয়ে যে টুকু খামতি ছিল, আপ্রাণ চেষ্টা করছেন সেটাও মিটিয়ে দিতে। ভারতীয় তরুণের এই প্রচেষ্টার প্রশংসা করেছিলেন অস্ট্রেলিয়ার তারকা উইকেটকিপার অ্যাডাম গিলক্রিস্ট। বুধবার তাঁর উত্তর দিয়ে তাঁকে ধন্যবাদ জানিয়েছেন পন্থ।

অ্যালান নটের পরে দ্বিতীয় ইংরেজ উইকেটকিপার হিসেবে এক ইনিংসে তিনটি স্টাম্প করেছিলেন বেন ফোকস, যা দেখে উত্তেজিত গিলক্রিস্টের টুইট ছিল, “কী অসাধারণ উইকেটকিপার!” টেস্টের চতুর্থ দিনে ড্যান লরেন্স এবং মইন আলির স্টাম্পিং করেন ফোকস। তারপরে গিলির টুইট, “কালকে যদি বেন ফোকস, আজ ঋষভ পন্থ অসাধারণ।”

গিলক্রিস্টের টুইটের উত্তর দিয়ে পন্থ লিখেছেন, “ধন্যবাদ। তোমার থেকে এ রকম প্রশংসা পাওয়া অনেক বড় ব্যাপার।”

উল্লেখ্য, পন্থের কিপিংয়ের প্রশংসা করে কোহালি আগেই বলেছিলেন, “এটা নিয় ও প্রচুর পরিশ্রম করেছে। গ্লাভস পরে ওর নড়াচড়া দেখলেই ওর দক্ষতা বুঝতে পারবেন। দ্রুততার জন্য অনেক ওজন কমিয়েছে। সেটা দেখাও যাচ্ছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE