Advertisement
১০ জুন ২০২৪
IPL

জয়ের আনন্দে পৃথ্বীকে বাঘের সঙ্গে তুলনা করলেন শিখর ধওয়ন

শনিবার ১৮৯ রান তাড়া করতে নেমে ১৩.৩ ওভারে প্রথম উইকেটে ১৩৮ রান তুলে দেন দিল্লির দুই ওপেনার।

দিল্লির দুই ওপেনারর দাপটে কুপোকাত ধোনির চেন্নাই।

দিল্লির দুই ওপেনারর দাপটে কুপোকাত ধোনির চেন্নাই। ছবি - টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২১ ১৭:০৮
Share: Save:

চেন্নাই সুপার কিংসকে ৭ উইকেটে হারানোর পর দিল্লি ক্যাপিটালসের সাজঘরে যেন উচ্ছ্বাস থামছেই না। ম্যাচ শেষের পর পৃথ্বী শকে বাঘের সঙ্গে তুলনা করে তাঁকে কোলে তুলে ফেললেন শিখর ধওয়ন। দুই ওপেনাররে মজা করার সেই মুহূর্ত ইনস্টাগ্রামেও তুলে ধরেছেন এই বাঁহাতি ওপেনার।

শনিবার ১৮৯ রান তাড়া করতে নেমে ১৩.৩ ওভারে প্রথম উইকেটে ১৩৮ রান তুলে দেন দিল্লির দুই ওপেনার। পৃথ্বী ৩৮ বলে ৭২ রানে আউট হলেও ধওয়ন ৫৪ বলে ৮৫ রানে থামেন। সেই ম্যাচ জেতার পরেই নেট মাধ্যমে একটি ভিডিয়ো দিয়েছেন ধওয়ন। সেই ভিডিয়োতে জুনিয়র পৃথ্বী সম্পর্কে ধওয়ন বলছেন, ‘বেটা তুমি তো একেবারে বাঘ। নাও এ বার মজা করো।’

তবে শুধু ইনস্টাগ্রাম নয়, ম্যাচের শেষে আইপিএলের ওয়েবসাইটেও দুজন একটি সাক্ষাৎকার দিয়েছেন। সেখানে পৃথ্বী তাঁর ব্যাটিং সম্পর্কে বলেন, “তোমার মতো সতীর্থ পেলে যে কোনও ব্যাটসম্যান খোলা মনে খেলবে। এই উইকেটে দ্বিতীয় ইনিংসে ব্যাট করা অনেক সোজা। তাছাড়া খারাপ বলে দ্রুত রান তোলার পরিকল্পনা নিয়েই আমরা মাঠে নেমেছিলাম। অবশেষে সেটা কাজে দিয়েছে।”

নিভৃতবাস শেষ না হওয়ার জন্য চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলতে পারেননি আনরিখ নোখিয়া ও কাগিসো রাবাডা। অক্ষর পটেল কোভিডে আক্রান্ত। তবুও মহেন্দ্র সিংহ ধোনির দলের বিরুদ্ধে দাপট দেখাল ঋষভ পন্থের দিল্লি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE