Advertisement
২১ মে ২০২৪
IPL 2021

ঝুঁকি না নিয়ে আইপিএলের আগে সমস্ত কর্মীকে প্রতিষেধক দিয়ে দিল দিল্লি ক্রিকেট সংস্থা

১০ জন মাঠকর্মী এবং আয়োজনের দায়িত্বে থাকা ৬ জন করোনায় আক্রান্ত।

ঝুঁকি নিল না দিল্লি।

ঝুঁকি নিল না দিল্লি। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২১ ১৫:৪২
Share: Save:

আইপিএল শুরুর আগেই মুম্বইয়ে যে ভাবে একের পর এক মাঠকর্মীর করোনা ধরা পড়ছে তা নিয়ে উদ্বেগে ভারতীয় বোর্ড। ১০ জন মাঠকর্মী এবং আয়োজনের দায়িত্বে থাকা ৬ জন করোনায় আক্রান্ত। তাই ঝুঁকি নিতে চাইল না দিল্লি। ইতিমধ্যেই সমস্ত কর্মীকে প্রতিষেধক দেওয়া হয়েছে।

এই কর্মকাণ্ডের মূল হোতা সভাপতি রোহন জেটলি। কেন্দ্রীয় সরকার অনুমতি নিয়ে সমস্ত কর্মীকে প্রতিষেধক দেওয়ার ব্যবস্থা করেছেন তিনি। জানা গিয়েছে, বাকি রাজ্য সংস্থাগুলিকেও নিজের মতো করে সাবধানতা অবলম্বনের নির্দেশ দিয়েছে বোর্ড।

দিল্লি সংস্থার এক কর্তা সংবাদ মাধ্যমে বলেছেন, “যে মুহূর্তে আইপিএলের ম্যাচ দেওয়া হয় দিল্লিতে, কালক্ষেপ না করে কোভিডের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া শুরু করেন জেটলি। সরকারের থেকে বিশেষ অনুমতি নিয়ে প্রতিষেধক দেওয়ার ব্যবস্থা করেন। মাঠকর্মীরা সবার আগে প্রতিষেধক পেয়েছেন। তারপর সমস্ত কর্মী এবং পরিচালকমণ্ডলীকে ডোজ দেওয়া হয়েছে।”

বোর্ডের তরফে বাকি রাজ্যগুলিকে দিল্লির পথ অনুসরণ করার নির্দেশ দেওয়া হয়েছে। বেশিরভাগ রাজ্যই তা নিয়ে ভাবনাচিন্তা করছে। কিন্তু এখনও কেউ সিদ্ধান্ত নেয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Corona Vaccine DDCA IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE