Advertisement
১৭ মে ২০২৪
IPL 2021

মুম্বইয়ের কার্ফু আইপিএলের কাছে পৌষ মাস

ভারতীয় বোর্ডের এক কর্তার মতে এই কার্ফুর কারণেই মুম্বইয়ে সুষ্ঠ ভাবে হচ্ছে আইপিএল।

মুম্বই থেকে এখনই খেলা সরানো হচ্ছে না বলেই জানাচ্ছেন বোর্ডের এক কর্তা।

মুম্বই থেকে এখনই খেলা সরানো হচ্ছে না বলেই জানাচ্ছেন বোর্ডের এক কর্তা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২১ ১৮:২৭
Share: Save:

দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা ২ লক্ষ ছাড়িয়ে গিয়েছে বৃহস্পতিবার। শুধু মহারাষ্ট্রেই দৈনিক আক্রান্তের সংখ্যা ৫৯ হাজার ছুঁই ছুঁই। কার্ফু ঘোষণা করা হয়েছে মুম্বইয়ে। ভারতীয় বোর্ডের এক কর্তার মতে এই কার্ফুর কারণেই মুম্বইয়ে সুষ্ঠু ভাবে হচ্ছে আইপিএল।

আইপিএল-এ বেশ কিছু ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছেন। ওয়াংখেড়ের বেশ কিছু মাঠকর্মী করোনা আক্রান্ত হয়েছিলেন। মুম্বইতে থাকা দলগুলোর মধ্যেও বেশ কিছু ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছেন। তবে বিসিসিআই-এর এক কর্তা বলেন, “পরিস্থিতির দিকে নজর রাখা হয়েছে। করোনার সমস্ত বিধি মেনে কাজ করা হচ্ছে। মুম্বই থেকে ম্যাচ সরানো সম্ভব নয়। যে দুটো ম্যাচ খেলা হয়েছে তাতে কোনওরকম অসুবিধা হয়নি। রাতের এবং সপ্তাহান্তের কার্ফু আইপিএল-এর জন্য আশীর্বাদ হয়ে উঠেছে।”

অক্ষর পটেল, ড্যানিয়াল সামস, দেবদত্ত পাড়িকল, নীতীশ রানার মতো একাধিক ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছেন। মুম্বই থেকে খেলা সরিয়ে দেওয়ার কথাও শোনা গিয়েছিল তবে তা এখনই হচ্ছে না বলেই জানাচ্ছেন বোর্ডের এক কর্তা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mumbai Wankhede IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE