Advertisement
২৪ মে ২০২৪
IPL 2021

কোহলীকে নিয়ে ভিডিয়ো, চুক্তিভঙ্গের জন্য সতর্কবার্তা আরসিবি ক্রিকেটারকে

করোনা পরিস্থিতি দেখে কার্যত ভয় পেয়ে ‘ব্যক্তিগত কারণ’ দেখিয়ে দেশে ফিরে গিয়েছেন আরসিবি-র বোলার ড্যান ক্রিশ্চিয়ান।

ভিডিয়োয় কোহলী সম্পর্কে মজা করেছেন ড্যান।

ভিডিয়োয় কোহলী সম্পর্কে মজা করেছেন ড্যান। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২১ ১৮:৫০
Share: Save:

ভারতের করোনা পরিস্থিতি দেখে কার্যত ভয় পেয়ে ‘ব্যক্তিগত কারণ’ দেখিয়ে দেশে ফিরে গিয়েছেন আরসিবি-র বোলার ড্যান ক্রিশ্চিয়ান। এ বার ইউটিউবের একটি চ্যানেল থেকে তাঁর একটি ভিডিয়ো সরিয়ে নেওয়ার অনুরোধ করল আরসিবি। পাশাপাশি ক্রিশ্চিয়ান জানিয়েছেন, চুক্তিভঙ্গের জন্য তাঁকে সতর্কবার্তা পাঠিয়েছে আরসিবি।

ওই ভিডিয়োয় কাইল জেমিসনের সঙ্গে মজার ছলে কথা বলতে দেখা গিয়েছে ক্রিশ্চিয়ানকে। কেন জেমিসন বিরাট কোহলীকে নেটে বল করতে ভয় পান সেকথা জানিয়েছিলেন। ক্রিশ্চিয়ানও বলেছিলেন কী ভাবে ‘চালাক’ কোহলী মাঠের বাইরে কোনও বৈঠকে অংশ নেন না। এই নিয়ে সংবাদপত্র এবং ডিজিটাল মাধ্যমে একাধিক প্রতিবেদনও হয়েছে।

ওই ইউটিউব চ্যানেলের সঞ্চালক স্যাম পেরি বলেছেন, “ড্যান ক্রিশ্চিয়ান আমাকে জানিয়েছে যে ওই অনুষ্ঠানে আসার জন্য ওকে আরসিবি-র তরফে চুক্তিভঙ্গের দায়ে সতর্কবার্তা পাঠানো হয়েছে। জানি না জেমিসনের ক্ষেত্রেও একই সিদ্ধান্ত নেওয়া হয়েছে কিনা। ড্যান নিজেই আমাকে অনুরোধ করেছে ওই ভিডিয়ো সরিয়ে দেওয়ার জন্য। আরসিবি-র তরফেও একই অনুরোধ করা হয়েছে। আমরা সেটা সরিয়ে দিয়েছি ইতিমধ্যেই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Video RCB Youtube Kyle Jamieson IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE