Advertisement
০২ জুন ২০২৪
IPL

IPL 2021: আমিরশাহিতে আইপিএল নিয়ে তৈরি হল নতুন জটিলতা

চলতি বছরের ১ অক্টোবর থেকে থেকে দুবাইতে শুরু হবে বাণিজ্য মেলা। প্রতি বছর এই ‘দুবাই এক্সপো’তে অংশ নেওয়ার জন্য বহু বিদেশি পর্যটক আসেন।

ধোনি, কোহলীদের জন্য হোটেল খুঁজতে কালঘাম ছুটছে দলগুলোর।

ধোনি, কোহলীদের জন্য হোটেল খুঁজতে কালঘাম ছুটছে দলগুলোর। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২১ ২১:৩০
Share: Save:

১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হবে আইপিএল-এর দ্বিতীয় পর্ব। চলবে ১৫ অক্টোবর পর্যন্ত। তবে মহেন্দ্র সিংহ ধোনি, বিরাট কোহলী-সহ বাকিদের দলের মালিকরা এখন থেকেই হিমসিম খাচ্ছে। কারণ ক্রোড়পতি লিগের সময়ই দুবাই শহর জুড়ে চলবে ‘দুবাই এক্সপো’। ফলে এই মুহূর্তে মরু দেশে বিলাসবহুল হোটেলে ঘর ভাড়া আকাশছোঁয়া।

চলতি বছরের ১ অক্টোবর থেকে থেকে দুবাইতে শুরু হবে বাণিজ্য মেলা। প্রতি বছর এই ‘দুবাই এক্সপো’তে অংশ নেওয়ার জন্য বহু বিদেশি পর্যটক আসেন। এমন পরিস্থিতিতে ক্রিকেটারদের জন্য দুবাইয়ে হোটেল বরাদ্দ করতে গিয়ে দলগুলোর ঘাম ছুটে যাচ্ছে।

দুবাইতে বাণিজ্য মেলার জন্য হোটেল পেতে সমস্যায় আইপিএল-এর একাধিক দল। ফাইল চিত্র।

দুবাইতে বাণিজ্য মেলার জন্য হোটেল পেতে সমস্যায় আইপিএল-এর একাধিক দল। ফাইল চিত্র।

এর পাশাপাশি আরও একটি সমস্যাও রয়েছে। আইপিএল-এর দ্বিতীয় পর্ব সুষ্ঠু ভাবে পরিচালনা করার জন্য শুধু ভাল মানের হোটেল পেলেই চলবে না। সেই হোটেলে কঠিন জৈব সুরক্ষা বলয় তৈরি করতে হবে। কিন্তু দুবাইতে আয়োজিত হতে চলা বাণিজ্য মেলার জন্য তেমন হোটেলের ব্যবস্থা করে জৈব বলয় তৈরি করা এই সময় বেশ কঠিন হয়ে গিয়েছে।

এই ভাইরাসের জেরে এমনিতেই বিদেশি ক্রিকেটারদের অংশগ্রহণ নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। সেটা নিয়ে সবকটা দল চিন্তিত। এর মধ্যে সামনে এল এই নতুন সমস্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI IPL Dubai UAE IPL UAE IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE