Advertisement
০৫ মে ২০২৪
Lalit Modi

রাত ১২টায় সাড়ে ৭ কোটির ফেরারি পেলেন ললিত মোদী! চমকে গেলেন আইপিএলের জন্মদাতা

২০০৮ সালে ললিতের হাত ধরেই শুরু হয়েছিল আইপিএল। ২০১০ সালে তাঁকে নির্বাসিত করা হয়। তিনি এখন লন্ডনে থাকেন। সেখানে তাঁর হলুদ ফেরারির ছবি পোস্ট করলেন ললিত।

আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান ললিত মোদী।

আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান ললিত মোদী। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ১৬:১২
Share: Save:

ললিত মোদীর গ্যারাজে আরও একটি ফেরারি। আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান জানালেন এটি তাঁর ৫ নম্বর ফেরারি। আরও একটি আসছে আগামী বছরের শুরুতে। দীপাবলিতে ললিতের সন্তানরা তাঁকে উপহার হিসাবে গাড়িটি দিয়েছেন। ভারতে সেই গাড়ির দাম ৭.৫ কোটি টাকা।

ফেরারি এসএফ৯০ মডেলের হলুদ রঙের গাড়িটি পেয়ে উচ্ছ্বসিত ললিত। তিনি নিজেই টুইট করে সে কথা জানিয়েছেন। ললিত টুইট করে লেখেন, “মোট পাঁচটি হল। আরও একটি আসছে পরের বছরের শুরুতে। ঘুম আসছে না। ধন্যবাদ আলিয়া, রুচির এবং করিমা। তোমাদের মতো সন্তান সব বাবা-মা চাইবে। কখনও তোমাদের কিছু চাইতে শুনিনি।” গাড়িটির একাধিক ছবিও পোস্ট করেন ললিত।

২০০৮ সালে ললিতের হাত ধরেই শুরু হয়েছিল আইপিএল। ২০১০ সালে তাঁকে নির্বাসিত করা হয়। তিনি এখন লন্ডনে থাকেন। ললিত টুইট করে লেখেন, “সকলকে দীপাবলির শুভেচ্ছা। রাত ১২টার সময় আমাকে বিছানা থেকে টেনে তোলে আমার ছেলে এবং মেয়েরা। তাদের দেওয়া উপহার দেখানোর জন্য। আমি তো অবাক। এই গাড়িটা আমি চাইছিলাম। কিন্তু আরও একটা ফেরারি কেনার সাহস হচ্ছিল না। আমার প্রিয় হলুদ রঙের ফেরারি।”

কিছু দিন আগেও ললিতের একটি টুইট খবরের শিরোনামে উঠে এসেছিল। ১৪ জুলাই সন্ধে ৭টা ৫৪ মিনিটে টুইট করে ললিত লিখেছিলেন, “পরিবারের সঙ্গে মলদ্বীপ এবং সার্ডিনিয়ায় বেড়িয়ে লন্ডনে এলাম। আমার বেটার হাফ সুস্মিতা সেনের কথা উল্লেখ না করলেই নয়। শেষ পর্যন্ত নতুন জীবনের শুরু। দুর্দান্ত উপভোগ করছি।”

প্রাক্তন বিশ্বসুন্দরীর সঙ্গে প্রেম করছেন ললিত। সেই খবর ছড়িয়ে পড়েছিল দাবানলের মতো। এ বার তাঁর ঘরে এল পঞ্চম ফেরারি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lalit Modi Ferrari cars Sushmita Sen IPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE