Advertisement
২৯ এপ্রিল ২০২৪
IPL 2024

সেরা ৩: মুম্বই-চেন্নাই ম্যাচে বাকিদের ছাপিয়ে যাওয়া ক্রিকেটারেরা

চেন্নাই প্রথমে ব্যাট করে ২০৬ রান তোলে। সেই রানের জবাবে ব্যাট করতে নেমে মুম্বই শেষ ১৮৬ রানে। দেখে নেওয়া যাক সেই ম্যাচে নজর কাড়লেন কোন তিন ক্রিকেটার।

MS Dhoni

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৪ ২৩:৩৪
Share: Save:

মুম্বইয়ের মাঠে মুম্বই ইন্ডিয়ান্সকে হারাল চেন্নাই সুপার কিংস। সেই ম্যাচে নজর কেড়ে নিলেন তিন ক্রিকেটার। চেন্নাই প্রথমে ব্যাট করে ২০৬ রান তোলে। সেই রানের জবাবে ব্যাট করতে নেমে মুম্বই শেষ ১৮৬ রানে। দেখে নেওয়া যাক সেই ম্যাচে নজর কাড়লেন কোন তিন ক্রিকেটার।

মহেন্দ্র সিংহ ধোনি: মাত্র চারটি বল খেললেন তিনি। কিন্তু ওই চার বলেই ম্যাচের সব রং পাল্টে দিলেন। গোটা মাঠ চিৎকার করছে ধোনির জন্য। আর তিনি একের পর এক ছক্কা মারছেন। হার্দিক পাণ্ড্যের বলে পর পর তিনটি ছক্কা মারলেন ধোনি। শেষ বলটিতে নিলেন ২ রান। ৪ বলে ২০ রান করে ধোনি ম্যাচটা মুম্বইয়ের হাত থেকে বার করে নেন।

মাথিসা পাথিরানা: ৪ ওভারে ২৮ রান দিয়ে ৪ উইকেট নিলেন শ্রীলঙ্কার পেসার। পাথিরানাই মুম্বইয়ের প্রথম উইকেটটি নেন। ওপেনার ঈশান কিশনকে আউট করেন তিনি। এর পর একে একে সূর্যকুমার যাদব এবং তিলক বর্মার উইকেটও নেন। তাতেই মুম্বইয়ের জয়ের আশা একেবারে শেষ হয়ে যায়। ডেথ ওভারে বল করতে এসে রোমারিয়ো শেফার্ডকে আউট করেন তিনি। চেন্নাইয়ের জয়ের নেপথ্যে পাথিরানার এই বোলিং বড় ভূমিকা নিল।

রোহিত শর্মা: শতরান করলেন রোহিত। ৬৩ বলে অপরাজিত ১০৫ রানের ইনিংস খেললেন মুম্বইয়ের প্রাক্তন অধিনায়ক। তাঁর সেই ইনিংস যদিও দলকে জেতাতে পারেনি। কিন্তু পুরো ২০ ওভার খেললেন তিনি। পাঁচটি ছক্কা মারলেন। ১১টি চার মারলেন। বুঝিয়ে দিলেন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তিনি তৈরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE