Advertisement
০১ জুন ২০২৪
IPL 2024

চলতি আইপিএলে প্রথম মাঠে নামছেন অর্জুন, বুমরাকে সরিয়ে মুম্বই দলে জায়গা সচিন-পুত্রের

এ বারের আইপিএলে প্রথম বার খেলতে নামলেন অর্জুন তেন্ডুলকর। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের শেষ ম্যাচে প্রথম একাদশে নেওয়া হয়েছে তাঁকে। যশপ্রীত বুমরার জায়গায় খেলতে নেমেছেন অর্জুন।

cricket

অর্জুন তেন্ডুলকর। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২৪ ১৯:২৫
Share: Save:

এ বারের আইপিএলে প্রথম বার খেলতে নামলেন অর্জুন তেন্ডুলকর। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের শেষ ম্যাচে প্রথম একাদশে নেওয়া হয়েছে তাঁকে। যশপ্রীত বুমরার জায়গায় খেলতে নেমেছেন অর্জুন। সচিন-পুত্রের আইপিএলে অভিষেক অবশ্য আগেই হয়েছে।

গত বছর মুম্বইয়ের হয়ে চারটি ম্যাচে খেলেছিলেন অর্জুন। চার ম্যাচে তিনটি উইকেট রয়েছে। তবে ওভারপিছু ৯.৩৬ রান করে দিয়েছিলেন। গত বছর চোটের কারণে বুমরা না খেলায় অর্জুনকে কাজে লাগানো হয়েছিল। তবে সচিন-পুত্র মন কাড়তে পারেননি তৎকালীন অধিনায়ক রোহিত শর্মার।

এ বছর শুরু থেকেই মুম্বইয়ের রিজ়‌ার্ভ বেঞ্চে ছিলেন অর্জুন। প্রথম সারির বোলারেরা প্রায় সবাই থাকায় মুম্বইয়ের নতুন অধিনায়ক হার্দিক পাণ্ড্যের কোনও অসুবিধা হয়নি। তবে প্রতিযোগিতা থেকে ইতিমধ্যেই ছিটকে যাওয়ায় বুমরাকে শেষ ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে। তাঁর জায়গাতেই এসেছেন অর্জুন।

২০২১ সালে ২০ লক্ষ টাকার বেস প্রাইসে মুম্বই কিনেছিল অর্জুনকে। পরের বছর সেই অঙ্ক বেড়ে হয় ৩০ লক্ষ। সেই থেকে মুম্বইয়েই রয়েছেন অর্জুন। তবে ম্যাচ খেলার সুযোগ পাচ্ছেন না। ঘরোয়া ক্রিকেটে তিনি খেলেন গোয়ার হয়ে।

অর্জুন ছাড়াও মুম্বই দলে শুক্রবার তিনটি বদল হয়েছে। চোটের কারণে তিলক বর্মার জায়গায় এসেছেন ডেওয়াল্ড ব্রেভিস। নেই টিম ডেভিডও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE