Advertisement
০২ মে ২০২৪
MS Dhoni

লখনউয়ের রাস্তা জুড়ে ধোনির হোর্ডিং! মাহি ভাল খেলুন, চায় বিপক্ষ সঞ্জীব গোয়েন্‌কার দলও

শুক্রবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে খেলতে নামবে চেন্নাই সুপার কিংস। সেই ম্যাচের আগে লখনউয়ের রাস্তা ভরে গেল মহেন্দ্র সিংহ ধোনির হোর্ডিংয়ে।

cricket

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৪ ২০:১৫
Share: Save:

২৪ ঘণ্টা পরে লখনউয়ের মাঠে খেলতে নামবেন মহেন্দ্র সিংহ ধোনি। লখনউ সুপার জায়ান্টসকে আইপিএলের প্লে-অফের লড়াইয়ে থাকতে হলে এই ম্যাচে চেন্নাই সুপার কিংসকে হারাতে হবে। কিন্তু এই ম্যাচে ধোনি ভাল খেলুন, সেটাই চাইছে কলকাতার শিল্পপতি সঞ্জীব গোয়েন‌্কার দল লখনউ। ধোনির হোর্ডিংয়ে ভরে গিয়েছে লখনউয়ের রাস্তা।

ধোনির বেশ কয়েকটি হোর্ডিংয়ের ছবি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। সেই হোর্ডিংগুলি লাগিয়েছে লখনউ ফ্র্যাঞ্চাইজ়িই। একটি হোর্ডিংয়ে লেখা, ‘আমরা চাই ধোনি ভাল খেলুক, কিন্তু চেন্নাই ম্যাচটা হেরে যাক।’ আর একটি হোর্ডিংয়ে লেখা, ‘আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক, কিন্তু তখন যেন জিততে ১২ রান দরকার থাকে।’ অর্থাৎ, প্রতিটি হোর্ডিংয়ে ধোনির প্রশংসা করা হলেও ম্যাচ তারাই জিতবে বলে আত্মবিশ্বাসী লখনউ।

আরও একটি ব্যানার দেখা গিয়েছে যা ধোনির জার্সির সংখ্যা নিয়ে। চেন্নাই-লখনউ ম্যাচ এ বারের আইপিএলের ৩৪ তম ম্যাচ। ৩ ও ৪ যোগ করলে ৭ হয়, যা ধোনির জার্সির সংখ্যা। এখন থেকেই সমাজমাধ্যমে যে ভাবে ধোনিকে নিয়ে পোস্ট দেখা যাচ্ছে, তাতে শুক্রবার সন্ধ্যায় লখনউয়ের স্টেডিয়ামে হলুদের আধিক্য চোখে পড়লেও অবাক হওয়ার কিছু নেই।

চলতি আইপিএলে মাত্র তিনটি ম্যাচে ব্যাট করেছেন ধোনি। তার মধ্যে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে শেষ চার বলের জন্য ব্যাট করতে নেমে ২০ রান করেছেন ধোনি। হার্দিক পাণ্ড্যকে পর পর তিনটি বলে ছক্কা মেরেছেন তিনি। ধোনির ব্যাটিং দেখে অবাক হয়ে গিয়েছেন সবাই। লখনউয়ের মাঠেও তিনি এমনই খেলুন, চাইছেন চেন্নাইয়ের সমর্থকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni IPL 2024 CSK Lucknow Super Giants
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE