Advertisement
২০ মে ২০২৪
IPL 2024

ভারতের বিশ্বকাপের দল নিয়ে প্রশ্ন তুললেন শামি, তরুণ ওপেনারের ভুল ধরলেন বাংলার পেসার

বেশি রান করতে পারছেন না যশস্বী জয়সওয়াল। এ বারের আইপিএলে তেমন ফর্মে নেই তিনি। দিল্লির বিরুদ্ধে রান না পাওয়ার পরেই তাঁর সমালোচনা করেন মহম্মদ শামি।

Mohammed Shami

মহম্মদ শামি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২৪ ২০:৫২
Share: Save:

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে হেরে যায় রাজস্থান রয়্যালস। সেই ম্যাচে বেশি রান করতে পারেননি যশস্বী জয়সওয়াল। এ বারের আইপিএলে তেমন ফর্মে নেই তিনি। দিল্লির বিরুদ্ধে রান না পাওয়ার পরেই তাঁর সমালোচনা করেন মহম্মদ শামি।

এক দিনের বিশ্বকাপে ২৪ উইকেট নেওয়া শামি মনে করেন যশস্বী ঠিক ফর্মে নেই। বাংলার পেসার বলেন, “যশস্বী খুব তাড়াহুড়ো করছে। প্রথম বলটা চার মারল। পরের বলেই আউট হয়ে গেল। কেন জানি না ও এত তাড়াহুড়ো করে শট খেলছে। এত আগ্রাসী শট খেলার প্রয়োজন ছিল না।”

শামি এ বারে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে পারবেন না। তাঁর চোট রয়েছে। শামি বলেন, “কিছু দিন আগেই শতরান করেছে। এমন নয় যে ও রান পাচ্ছে না। বল ঠিক মতো ব্যাটে আসছে। ও উইকেট ছুড়ে দিয়ে আসছে।”

দিল্লির বিরুদ্ধে পুল শট মারতে গিয়ে আউট হয়ে যান যশস্বী। বড় রান তাড়া করতে গিয়ে শুরুতেই উইকেট হারিয়ে ফেলে রাজস্থান। যশস্বীর টেকনিক নিয়ে প্রশ্ন তুলেছেন আকাশ চোপড়া। তিনি বলেন, “বাঁহাতি পেসারের বলে উইকেট দিল যশস্বী। শর্ট বলের বিরুদ্ধে এই ভাবে বার বার আউট হচ্ছে ও।”

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু ২ জুন থেকে। যশস্বী রয়েছেন ১৫ জনের দলে। তাঁর সঙ্গে রোহিত শর্মা ওপেন করবেন। যশস্বী রান না পেলে সমস্যায় পড়বে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE