Advertisement
১৬ জুন ২০২৪
IPL 2022

Andre Russell: পঞ্জাবের বিরুদ্ধে ব্যাট হাতে তাণ্ডব, কলকাতার হয়ে আবার স্বমূর্তিতে ‘দ্রে রাস’

দু’টি চার এবং আটটি ছয়ের সাহায্যে ৩১ বলে ৭০ রানে অপরাজিত থাকলেন তিনি। শুধু তাই নয়, কমলা টুপিও পেয়ে গেলেন তিনি।

ছয় মারছেন রাসেল।

ছয় মারছেন রাসেল। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২২ ২৩:২২
Share: Save:

আগের ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে চোট পেয়েছিলেন। শুক্রবার তাঁর খেলা নিয়েই সংশয় ছিল। আন্দ্রে রাসেল শুধু খেললেনই না, ব্যাট হাতে পঞ্জাব কিংসের বিরুদ্ধে তাণ্ডবনৃত্য দেখিয়ে ম্যাচও জিতিয়ে দিলেন দলকে। বহুদিন পর নিজমূর্তিতে দেখা গেল ‘দ্রে রাস’কে। দু’টি চার এবং আটটি ছয়ের সাহায্যে ৩১ বলে ৭০ রানে অপরাজিত থাকলেন তিনি। শুধু তাই নয়, কমলা টুপিও পেয়ে গেলেন তিনি।

কেকেআরের সামনে লক্ষ্যমাত্রা বেশি ছিল না। কিন্তু আচমকাই পর পর কয়েকটি উইকেট হারিয়ে কিছুটা চাপে পড়ে গিয়েছিল তারা। রাসেল যখন নামলেন, তখন পিচে আগুন ঝরাচ্ছেন রাহুল চাহার। একই ওভারে তুলে নিয়েছেন অধিনায়ক শ্রেয়স আয়ার এবং নীতীশ রানাকে। ৫১ রানে চার উইকেট হারিয়ে ফেলেছে কেকেআর। সেখান থেকে রাসেল সেই যে ছক্কার বন্যা শুরু করলেন, তাঁকে আর গোটা ম্যাচে থামানো গেল না। ম্যাচ জিতিয়েই মাঠ ছাড়লেন তিনি।

ম্যাচের পর তিনি বললেন, “দারুণ লাগছে। এই জন্যেই তো এই খেলাটা খেলি। যে সময়ে নেমেছিলাম, তখন জানতাম আমি কী করতে পারি। স্যামের মতো একজনকে ক্রিজে পেয়ে সুবিধেই হয়েছে। ঘাম ঝরতে শুরু করার সময়েই ওকে বলে দিই এ বার আমি মারতে শুরু করব। নিজের দক্ষতার উপরে জোর দিয়েই সাফল্য পেয়েছি। দল যা চায় আমি সেটাই করতে চেষ্টা করি।”

রাসেল জানালেন, শেষের দিকে বোলিং করতে চান তিনি। বলেছেন, “ডেথ ওভারে বোলিং করতে চাই। আমাদের দলে অনেক বোলার রয়েছে। কেউ না কেউ এক-দু’ওভার করে দিতেই পারে। আমি নিজে যদি দুটো ওভার করতে পারি, তা হলে নিজেকে অলরাউন্ডার মনে করব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 Andre Rusell KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE