Advertisement
১৯ মে ২০২৪
Rajasthan Royals

IPL 2022: ‘এ বার কি তুমি মডেলিংয়ে নামতে চাও’, কেন চহালকে এমন প্রশ্ন করলেন বাটলার

এক জন ব্যাট হাতে শতরান করলেন। আর এক জন বল হাতে পাঁচ উইকেট। কলকাতাকে হারাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিলেন জস বাটলার এবং যুজবেন্দ্র চহাল।

চহালকে কেন এমন বললেন বাটলার

চহালকে কেন এমন বললেন বাটলার ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২২ ১৬:২৬
Share: Save:

এক জন ব্যাট হাতে শতরান করলেন। আর একজন বল হাতে পাঁচ উইকেট নিলেন। সোমবার কলকাতাকে হারাতে রাজস্থানের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিলেন জস বাটলার এবং যুজবেন্দ্র চহাল। ম্যাচের পর দু’জনেই একে অপরের সাক্ষাৎকার নিলেন। সেখানে এক প্রস্থ মজা চলল।

সোমবার ভাইরাল হয় চহালের উচ্ছ্বাস প্রকাশের ভিডিয়ো। হ্যাটট্রিকের পরেই মাটিতে হেলান দিয়ে শোয়ার ভঙ্গিতে উচ্ছ্বাস করেন চহাল। সেই নিয়েই চহালের পিছনে লেগে বাটলার বলেন, ‘কী বলবে তোমার উচ্ছ্বাস নিয়ে? এ বার কি তুমি মডেলিংয়ে নামতে চাও নাকি?’ হাসতে হাসতে চহালের উত্তর, ‘না না, তেমন কিছু নয়। আসলে ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের সময় আমার ও রকম একটা ছবি নিয়ে প্রচুর মিম তৈরি হয়েছিল। আমার খুব ভাল লেগেছিল সেগুলো। তাই ঠিক করেছিলাম খেলতে গিয়ে বিশেষ কিছু করলে ও ভাবেই উচ্ছ্বাস প্রকাশ করব।”

তার আগে চহালও পাল্টা দিয়েছিলেন বাটলারকে। বলেন, ওপেনিংয়ের দৌড়ে তিনি নিজে এগিয়ে আছেন বলেই একের পর এক শতরান করছেন বাটলার। হাসতে হাসতে ইংরেজ ক্রিকেটারের জবাব, “একদম ঠিক বলেছ। যে ভাবে অনুশীলনে এবং ম্যাচে আমাকে চাপ দিচ্ছ তাতে নিজের জায়গা বাঁচাতে এটাই করতে হবে। তবে শতরান করতে পেরে খুব খুশি। একটা দারুণ ম্যাচ ছিল যার ভাগ্য প্রতি মুহূর্তে পেন্ডুলামের মতো দুলেছে।’

চলে আসে চহালের হ্যাটট্রিকের প্রসঙ্গ। বাটলার প্রশ্ন করেন, ‘মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে প্রায় হ্যাটট্রিক করেই ফেলেছিলে। আজ সত্যিই পেয়ে গেলে। কেমন লাগছে?’ চহালের উত্তর, ‘অসাধারণ অনুভূতি। কারণ এর আগে কখনও হ্যাটট্রিক করিনি। ভেবেছিলাম গুগলি দেব। কিন্তু লখনউ ম্যাচে আবেশ খান আমাকে ছয় মেরে দিয়েছিল। তাই সুযোগ নিইনি। লেগ স্পিনের উপরেই ভরসা রেখেছিলাম। ভেবেছিলাম তাতে যদি কোনও রান না হয়, তা হলে সেটাই হোক।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE