Advertisement
১৪ জুন ২০২৪
IPL 2022

IPL 2022: আম্পায়ার, ম্যাচ রেফারিদের বিচারে মুম্বই-লখনউ ম্যাচের সেরা লোকেশ রাহুল

টসে হেরে ব্যাট করতে নেমে ভাল শুরু করেন রাহুল। আক্রমণাত্মক ব্যাটিং করছিলেন তিনি। জসপ্রীত বুমরা, জয়দেব উনাদকাটরা বেশি রান না দিলেও মুম্বইয়ের দুই বিদেশি টাইমাল মিলস ও ফ্যাবিয়েন অ্যালেনের বিরুদ্ধে বড় শট খেলেন রাহুল। গায়ের জোরে না খেলে বুদ্ধি করে ফিল্ডিংয়ের ফাঁক ধরে বড় শট খেলছিলেন তিনি।

ম্যাচের সেরা লোকেশ রাহুল

ম্যাচের সেরা লোকেশ রাহুল ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২২ ২০:০০
Share: Save:

আইপিএলে নিজের শততম ম্যাচকে স্মরণীয় করে রাখলেন লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক লোকেশ রাহুল। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দুরন্ত শতরান করলেন তিনি। তাঁর ব্যাটেই ১৯৯ রান তুলল লখনউ। শেষ পর্যন্ত ১৮ রানে ম্যাচ হারলেন রোহিত শর্মারা। তাই আম্পায়ার ও ম্যাচ রেফারিদের বিচারে ম্যাচের সেরা রাহুল।
টসে হেরে ব্যাট করতে নেমে ভাল শুরু করেন রাহুল। আক্রমণাত্মক ব্যাটিং করছিলেন তিনি। জসপ্রীত বুমরা, জয়দেব উনাদকাটরা বেশি রান না দিলেও মুম্বইয়ের দুই বিদেশি টাইমাল মিলস ও ফ্যাবিয়েন অ্যালেনের বিরুদ্ধে বড় শট খেলেন রাহুল। গায়ের জোরে না খেলে বুদ্ধি করে ফিল্ডিংয়ের ফাঁক ধরে বড় শট খেলছিলেন তিনি। তার ফলে দ্রুত রান উঠছিল।

এ বারের আইপিএলে এর আগে অর্ধশতরান করার পরে উইকেট দিয়ে এসেছেন রাহুল। তবে এই ম্যাচে তেমন কিছু হয়নি। শতরানের লক্ষ্য নিয়েই যেন নেমেছিলেন লখনউয়ের অধিনায়ক। সেটাই হল। ম্যাচের ১৯তম ওভারে মিলসকে চার মেরে মাত্র ৫৬ বলে শতরান করেন তিনি। মারেন ৯টি চার ও ৫টি ছক্কা। শেষ পর্যন্ত ৬০ বলে ১০৩ রান করে অপরাজিত থাকেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 Lucknow Super Giants MI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE