Advertisement
০৪ মে ২০২৪
IPL 2023

দীর্ঘ বিরতির পর মন্দিরা ক্রিকেটে ফিরলেন দু’হাতে ঘড়ি পরে! কেন?

২০২১ সালের ৩০ জুন মন্দিরার স্বামী রাজ কৌশল প্রয়াত হন। তার পর ক্রিকেট থেকে দূরে ছিলেন তিনি। ফিরলেন আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে। ফিরেই আকর্ষণের কেন্দ্রে মন্দিরা।

picture of Mandira Bedi

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনা করলেন মন্দিরা। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ২৩:০৯
Share: Save:

দীর্ঘ দিন পর ক্রিকেট মাঠে দেখা গেল মন্দিরা বেদীকে। স্বামীর মৃত্যুর পর কিছু দিন আড়ালে ছিলেন। ফিরলেন ১৬তম আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে। অরিজিৎ সিংহ, তমন্না ভাটিয়া, রশ্মিকা মন্দনারা মঞ্চ মাতালেও আলাদা করে নজর কাড়লেন মন্দিরা। নজর কাড়ল তাঁর দু’হাতের দু’টি ঘড়ি।

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের সঞ্চালক মন্দিরার পরনে ছিল ওয়াইন রঙের গাউন। তবে বেশি আলোচনা হল তাঁর দু’হাতে ঘড়ি পরা নিয়ে। কেন দু’টি ঘড়ি পরে অনুষ্ঠান সঞ্চালনা করলেন মন্দিরা, তা জানা যায়নি। তাঁর এই ছবি সমাজমাধ্যমে ভাইরাল হতে অবশ্য সময় লাগেনি। মন্দিরা আবার ক্রিকেট মাঠে ফেরায় খুশি তাঁর ভক্তরা।

২০২১ সালের ৩০ জুন মন্দিরার স্বামী রাজ কৌশল প্রয়াত হন। মাত্র ৪৯ বছর বয়সে আচমকা হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। তার পর খেলার মাঠ থেকে দূরেই ছিলেন মন্দিরা। ক্রিকেটারদের সঙ্গে তাঁর সহজ, স্বভাবসিদ্ধ হাসিঠাট্টা দেখা যাচ্ছিল না। শুক্রবার, আইপিএলের মঞ্চে আবার মন্দিরাকে দেখে উচ্ছ্বসিত তাঁর ভক্তরা।

স্বমহিমায় ফিরলেন তিনি। স্বামীর মৃত্যুর পর ভেঙে পড়েছিলেন মন্দিরা। মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। সব কিছু থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন। কোথায় যেন হারিয়ে গিয়েছিলেন মন্দিরা। মাঝেমাঝে সমাজমাধ্যমের পোস্টে প্রয়াত স্বামীর প্রতি ভালবাসা উজাড় করে দিতেন।

২২ গজের খেলার সঞ্চালনায় মহিলাকণ্ঠের প্রসঙ্গ উঠলেই প্রথমে উঠে আসে মন্দিরার নাম। মহিলা ধারাভাষ্যকারদের মধ্যে তাঁর নাম আসে প্রথম দিকেই। একাধারে তিনি অভিনেত্রীও। ধারাভাষ্যকার হিসাবে তাঁর পথ চলা শুরু ২০০৩ সালে। বিশ্বকাপের আসরে অভিষেক হয়েছিল ক্রিকেট সঞ্চালক মন্দিরার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Mandira Bedi Opening
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE