Advertisement
০৬ মে ২০২৪
Hardik Pandya

হার্দিকের ফিটনেস নিয়ে উঠে গেল প্রশ্ন, পাণ্ড্য কি চোট নিয়েই খেলছেন আইপিএলে?

মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক হার্দিক পাণ্ড্যকে নিয়ে জল্পনা দেখা দিল। মুম্বইয়ের অধিনায়ক চোট নিয়ে আইপিএলে খেলছেন বলে সন্দেহ প্রকাশ করেছেন এক ক্রিকেটার। তাঁর মতে, হার্দিককে দেখে মনে হয়েছে তিনি শারীরিক ভাবে পুরোপুরি সুস্থ নন।

cricket

হার্দিক পাণ্ড্য। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৪ ১৯:৪৩
Share: Save:

টানা তিনটি হারের পর আইপিএলে শেষ দু’টি ম্যাচে জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স। তার মধ্যেই হার্দিক পাণ্ড্যকে নিয়ে জল্পনা দেখা দিল। মুম্বইয়ের অধিনায়ক চোট নিয়ে আইপিএলে খেলছেন বলে সন্দেহ প্রকাশ করেছেন সাইমন ডুল। নিউ জ়‌িল্যান্ডের প্রাক্তন ক্রিকেটারের মতে, হার্দিককে দেখে মনে হয়েছে তিনি শারীরিক ভাবে পুরোপুরি সুস্থ নন।

আইপিএলে হার্দিকের বল না-করার সিদ্ধান্ত দেখেই এমনটা মনে হয়েছে ডুলের। এ বারের আইপিএলে মূলত ব্যাটই করছেন হার্দিক। কমিয়ে দিয়েছেন ওয়ার্কলোড। বেঙ্গালুরুর বিরুদ্ধে মাত্র এক ওভার বল করেছেন। সেই দেখে ডুল বলেছেন, “প্রথম ম্যাচে প্রথম ওভার বল করে সবাইকে বার্তা দিলে। তার পর দলের আর তোমাকে দরকারই হচ্ছে না! ও নিশ্চয়ই আহত। আমার মনে হচ্ছে কোথাও একটা গন্ডগোল রয়েছে। সেটা ও স্বীকার করছে না। আমার মন সেটাই বলছে।”

কেন বল করছেন না তা নিয়ে হার্দিককেও প্রশ্নের মুখে পড়তে হয়েছে। তবে মুম্বইয়ের অধিনায়ক জানিয়েছেন, সঠিক সময়ে তিনি বল করবেন। আর কোনও ব্যাখ্যা দেননি। কিন্তু প্রতি ম্যাচেই তাঁর বল করা ওভারের সংখ্যা কমেছে। বিশ্বকাপের মাঝে চোট পেয়ে দীর্ঘ দিন ক্রিকেটের বাইরে ছিলেন হার্দিক। আইপিএলের ঠিক আগেই সুস্থ হয়ে ফিরে এসে মুম্বইকে নেতৃত্ব দিচ্ছেন। আবার তাঁর চোট হল কি না, সেই প্রশ্ন উঠেই গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya IPL 2024 Mumbai Indians Simon Doull
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE