Advertisement
০৬ মে ২০২৪
Sunil Narine

হিন্দি জানেন না, নিজের ছবি দেখে পোস্ট করে বিপদে পড়লেন নারাইন

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে সুনীল নারাইন ৮৫ রান করেন। তাঁর দাপটেি হেরে যায় আরসিবি। সেই দলের বোলিং আক্রমণকে নিয়ে ব্যঙ্গ করলেন নারাইন। তবে পুরোটাই না বুঝে।

Sunil Narine

সুনীল নারাইন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৪ ১৯:৫৫
Share: Save:

ব্যাটার সুনীল নারাইন ত্রাস হয়ে উঠছেন এ বারের আইপিএলে। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে তাঁর ২২ বলে ৪৭ রানের ইনিংস খেলেছিলেন তিনি। কিন্তু ম্যাচ জিতে নারাইন একটি পোস্ট করেন। সেটা নিয়েই বিতর্ক তৈরি হয়েছে।

নারাইন যে পোস্ট করেছেন তাতে হিন্দিতে লেখাছিল তিনি বলেছেন, “আরসিবি-র বিরুদ্ধে রান করতে বরাবরই ভাল লাগে। এই দলের বোলিং আক্রমণ খুবই দুর্বল।” সঙ্গে নারাইনের ছবি। সম্ভবত নিজের ছবি দেখেই ইনস্টাগ্রামে স্টোরি দিয়ে দেন ক্যারিবিয়ান অলরাউন্ডার। তিনি হিন্দি জানেন না। তাই বুঝতেও পারেননি কী লেখা রয়েছে। নারাইন এমন কোনও কথা বলেননি। কিন্তু তাঁর নাম করে এটা লিখেছিল কেউ। নারাইন না বুঝে সেটি স্টোরিতে পোস্ট করেন। পরে মুছেও দেন।

এ বারের আইপিএলে প্রথম ম্যাচ থেকেই কেকেআরের হয়ে ওপেন করছেন নারাইন। বুধবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ৩৯ বলে ৮৫ রান করেন তিনি। নারাইনের সঙ্গে অর্ধশতরান করেন অঙ্গকৃশ রঘুবংশী। তাঁদের সঙ্গে ঝোড়ো ইনিংস খেলেন আন্দ্রে রাসেল এবং রিঙ্কু সিংহ। এই চার ব্যাটারের দাপটে কেকেআর ২৭২ রান তুলে নেয়। জবাবে দিল্লি শেষ হয়ে যায় ১৬৬ রানে।

পর পর নারাইনের ইনিংসগুলি বুঝিয়ে দিয়েছে যে এ বারের আইপিএলে ব্যাট হাতে ফর্মে রয়েছেন তিনি। আগামী দিনেও তাঁর ব্যাট থেকে বড় রানের ইনিংস চাইবে কেকেআর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunil Narine IPL 2024 KKR Kolkata Knight Riders
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE