Advertisement
০২ জুন ২০২৪
IPL 2023

রিঙ্কুকে নাকি বড় কাজ দিই না, ছোট দায়িত্ব নিয়েই যদি এই করে তা হলে….! ভাষা হারালেন অধিনায়ক

ডাগ আউটে বসে রিঙ্কুর ইনিংস দেখে সম্মোহিত হয়েছেন নাইট অধিনায়ক। ম্যাচ শেষ হওয়ার পরও তাঁর ঘোর কাটছিল না। রিঙ্কুর ইনিংস নিয়ে কথা বলতে শুরু করেও ব্যাখ্যা করতে পারলেন না।

picture of Nitish Rana and Rinku Singh

ম্যাচের পর নাইট অধিনায়ক নীতীশের কাঁধে রিঙ্কু। ছবি: কেকেআর।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ২০:২৫
Share: Save:

রিঙ্কু সিংহের ইনিংস বর্ণনা করতে পারলেন না কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক নীতীশ রানা। এক রকম ভাষা হারালেন তিনি। সতীর্থের অবিশ্বাস্য ইনিংস দেখার পর উচ্ছ্বসিত নাইট অধিনায়ক এক রকম জবাবই দিয়েদিলেন সমালোচকদের।

ম্যাচ শেষ হওয়ার পর রিঙ্কুর দুরন্ত ব্যাটিং সম্পর্কে প্রশ্ন করা হয় নীতীশকে। নাইট অধিনায়ক বলেন, ‘‘রিঙ্কুর উপর আমাদের বিশ্বাস ছিল। গত বছরও রিঙ্কু এরকম আগ্রাসী ইনিংস খেলেছিল। সে বার আমরা জিততে পারিনি। কিন্তু আজ রিঙ্কুর দ্বিতীয় ছয়ের পরই মনে হচ্ছিল ম্যাচ আমাদের। কারণ, যশ দয়াল ভাল বল করতে পারছিল না ওই সময়।’’ ম্যাচ জেতানো সতীর্থকে নিয়ে তিনি আরও বলেছেন, ‘‘রিঙ্কু এবং ওর প্রতিভার কাছে নতি স্বীকার করল ম্যাচের ফলাফল। অনেকে আমায় প্রশ্ন করেন, রিঙ্কুকে কেন বড় দায়িত্ব দেওয়া হয় না? এটা যদি ছোট কাজ হয়, তা হলে কল্পনা করুন ওর বড় কাজ কেমন হতে পারে! সত্যি বলতে রিঙ্কুর এই ইনিংসের ব্যাখ্যা করার মতো ভাষা আমার জানা নেই।’’

এমন জয় নিয়ে কী বলবেন? নীতীশ বলেছেন, ‘‘১০০টার মধ্যে একটা ম্যাচই এ ভাবে জেতা যায়। আমাদের বোলিংও আজ ভাল হয়েছে। ১৮ ওভার পর্যন্ত বেশ ভাল বল করেছি আমরা। শেষ দিকে অবশ্য ভাল হয়নি। ব্যাটিংয়ের ক্ষেত্রেও একই কথা বলব। আমরাই রশিদ খান এবং ওর দলকে ম্যাচে ফেরার সুযোগ করে দিয়েছিলাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Rinku Singh Nitish Rana KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE